সর্বশেষ আপডেট : ২৫ মিনিট ২৭ সেকেন্ড আগে
রবিবার, ৫ এপ্রিল ২০২০ খ্রীষ্টাব্দ | ২২ চৈত্র ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ফের মৃত্যু করোনায়, ভারতে মৃতের সংখ্যা ৭, আক্রান্ত ৩২৪

লাফিয়ে লাফিয়ে বাড়ছে করোনা আক্রান্তের সংখ্যা। আতঙ্কে কাঁপছে গোটা দেশ। সময়ের সঙ্গে সঙ্গে বদলাচ্ছে করোনা বিপর্যয়ের ছবি। দেশে করোনার বলি হলেন ৭ জন। এঁদের মধ্যে একজন বিদেশী পর্যটক। আক্রান্তের সংখ্যা ৩২৪।

মৃতদের মধ্যে একজন মহারাষ্ট্রের বাসিন্দা। তাঁর বয়স ৬৩ বছর। তিনি ২১ মার্চ থেকে বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। এই নিয়ে এখানে ২ জনের মৃত্যু হল। এই মহুর্তে আক্রান্তের সংখ্যা গিয়ে দাঁড়িয়েছে ৭৪। অন্যজন রাজস্থানের। তাঁর বয়স ৫৬ বছর। তিনি ইতালীযর পর্যটক। রাজস্থানে তাঁর মৃত্যু হয়। শনিবার রাতে করোনায় আক্রান্ত হয়ে বিহারে মৃত্যু হয় এক জনের। মৃতের নাম সইফ আলি। তাঁর বয়স ৩৮ বছর। এই প্রথম করোনায় আক্রান্ত হয়ে বিহারে মৃত্যু হল।

এর আগে জার্মানি থেকে ফেরা ৭০ বছরের পাঞ্জাবের এক বৃদ্ধের মৃত্যু হয়। তিনি জার্মানি থেকে ইতালি হয়ে ভারতে ফিরেছিলেন তিনি। পঞ্জাবের নওয়ানশহরের একটি হাসপাতালে মৃত্যু হয়েছে তাঁর। প্রচণ্ড বুকে ব্যাথার পর তাঁর মৃত্যু হয়েছে বলে জানা গিয়েছে। তাঁর শরীর থেকে যে নমুনা সংগ্রহ করা হয়েছিল, তাতে মিলেছে করোনা ভাইরাস। এর আগে কর্নাটক, দিল্লি, মহারাষ্ট্রে তিনজনের মৃত্যু হয়েছে। এই নিয়ে ভারতে মৃতের সংখ্যা ৬। জনস্বাস্থ্য বিভাগের পক্ষ থেকে জানানো হয়েছে, মৃত ব্যক্তি করোনা ভাইরাস ছাড়াও ডায়াবেটিস, উচ্চ রক্তচাপ ও হার্টের সমস্যায় ভুগছিলেন।

শুরুতে সংক্রমণের হার অনেকটাই কম ছিল। কিন্তু সময় যত পেরোচ্ছে করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যাটাও পাল্লা দিয়ে বাড়তে শুরু করেছে ভারতে। ইতিমধ্যেই আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ৩২৪। গত ২৪ ঘণ্টায় আরও ৬৫ জন নতুন করে সংক্রমিত হয়েছেন। যে ভাবে সংক্রমণের সংখ্যাটা বাড়ছে, তাতে গোটা দেশে আতঙ্কের আবহ তৈরি হয়েছে।সুত্র : এই সময়




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: