fbpx

সর্বশেষ আপডেট : ৪ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ২৮ মে ২০২০ খ্রীষ্টাব্দ | ১৪ জ্যৈষ্ঠ ১৪২৭ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

সুনামগঞ্জে দোকানপাটে আড্ডা নিষিদ্ধ

নভেল করোনাভাইরাস প্রতিরোধে সুনামগঞ্জের সব দোকানপাটসহ রেস্টুরেন্টে সাধারণ মানুষের জনসমাগম, আড্ডা না দিতে নির্দেশ দিয়েছে জেলা প্রশাসন।

শনিবার রাতে সুনামগঞ্জের জেলা প্রশাসনের অফিসিয়াল ফেসবুক পেজে এক সতর্কীকরণ বিজ্ঞপ্তিতে এ নির্দেশনা দেন জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল আহাদ।

এতে বলা হয়, বিভিন্ন পাড়ামহল্লা, হাটবাজারে বিভিন্ন রেস্টুরেন্টসহ দোকানগুলোতে টেলিভিশন চ্যানেলের মাধ্যমে দোকানদাররা বিভিন্ন টিভি প্রোগ্রাম সিনেমা ও ভিডিও গেম প্রচারপূর্বক জনসমাগম করছেন, যার ফলে সাধারণ জনগণের স্বাস্থ্য ঝুঁকি বাড়ছে এবং অপ্রয়োজনীয় সেখানে আড্ডা হচ্ছে। তাই স্থানীয় হাটবাজার, বাসস্টেশন, হোটেল-রেস্তোরাঁয় বিভিন্ন টিভি চ্যানেলের মাধ্যমে সিনেমা, প্রোগ্রাম পরবর্তী নির্দেশনা না দেয়া পর্যন্ত বন্ধ রাখার নির্দেশ প্রদান করা হলো। একইসঙ্গে উল্লেখিত দোকানগুলোতে সব ধরনের গণজমায়েত ও আড্ডা নিষিদ্ধ করা হলো।

আরও বলা হয়, এখন থেকে এ ধরনের সম্প্রচার করলে তাদের বিরুদ্ধে প্রমাণসহ (ছবি ও ভিডিও) স্থানীয় প্রশাসন, নির্বাহী ম্যাজিস্ট্রেট, পুলিশ ও স্থানীয় জনপ্রতিনিধির কাছে জানানোর জন্য অনুরোধ করা হলো।

এদিকে এ বিজ্ঞপ্তি প্রকাশের পরই ছাতক উপজেলার নির্বাহী কর্মকর্তা মো. গোলাম কবির তার অফিসিয়াল ফেসবুক পেজে উপজেলার সব চায়ের দোকান বন্ধসহ অন্যান্য ব্যবসায়ী প্রতিষ্ঠানে অযথা যাতে কেউ আড্ডা না দেন সেজন্য উপজেলার মানুষের কাছে অনুরোধ করেন।

এ ব্যাপারে গোলাম কবির বলেন, আমাদের দেশে চায়ের দোকানে বেশি আড্ডা ও জনসমাগম, যা বর্তমান সময়ের জন্য ঝুঁকি। তাই আমরা উপজেলা প্রশাসনের পক্ষ থেকে অনুরোধ করেছি, চায়ের দোকান বন্ধ রাখার।

জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল আহাদ বলেন, করোনাভাইরাস প্রতিরোধে আমাদের সাধারণ মানুষের জনসামগম ও আড্ডা না হয় সেজন্য সব ধরনের দোকান-রেস্তোরাঁয় টিভি চ্যানেল বন্ধ রাখার নির্দেশ দেয়া হয়েছে। সবার স্বাস্থ্যের কথা চিন্তা করেই এ সিদ্ধান্ত নেয়া হয়েছে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: