fbpx

সর্বশেষ আপডেট : ৯ ঘন্টা আগে
বুধবার, ৩ জুন ২০২০ খ্রীষ্টাব্দ | ২০ জ্যৈষ্ঠ ১৪২৭ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

করোনাভাইরাস: গুজব ছড়ানোয় চিকিৎসক গ্রেপ্তার

করোনাভাইরাসে চট্টগ্রামে বেশ কয়েকজন মারা গেছে এমন গুজব ছড়ানোর অভিযোগে এক চিকিৎসককে আটক করা হয়েছে। জানা যায় অভিযুক্ত মহানগর যুবদলের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক।

আটক ইফতেখার মো. আদনান নগরীর ওআর নিজাম রোডের একটি বেসরকারি ক্লিনিকে কর্মরত এবং একটি শিল্পগোষ্ঠীর মেডিকেল অফিসার পদেও আছেন।

পাঁচলাইশ থানার ওসি আবুল কাশেম ভুঁইয়া গণমাধ্যমকে বলেন, নগরীর প্রবর্তক এলাকা থেকে তাকে আটক করা হয়েছে। কয়েকদিন আগে একটি অডিও রেকর্ড ফেইসবুকসহ বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে। তাতে করোনাভাইরাসে আক্রান্ত রোগীর বিষয়ে গুজব প্রচার করা হয়। ওই কণ্ঠটি ডাক্তার ইফতেখার মো. আদনানের।

তিনি আরো বলেন বলেন, তিনি চট্টগ্রামের বেসরকারি মেডিকেল কলেজ ইউএসটিসির শিক্ষার্থী থাকাকালে ছাত্রদল নেতা ছিলেন। বর্তমানে তিনি মহানগর যুবদলের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক। গুজব ছড়ানোর অভিযোগে তাকে আটক করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তিনি ওই বক্তব্য তার বলে স্বীকার করেছেন।

আটক ইফতেখার মো. আদনান মহানগর যুবদলের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক বলে নিশ্চিত করেছেন নগর যুবদলের সভাপতি মোশাররফ হোসেন দিপ্তী।

সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়া ওই অডিও রেকর্ডে রোহান নামের একজনকে সম্বোধন করে চট্টগ্রামে করোনাভাইরাসে আক্রান্ত রোগী আছে এবং এতে মৃত্যু হয়েছে ও মৃতের সংখ্যা উল্লেখ করে এক ব্যক্তিকে কথা বলতে শোনা যায়। তবে যাকে ফোন করা হয়েছে সে ব্যক্তি নিরব ছিলেন।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: