fbpx

সর্বশেষ আপডেট : ৩ ঘন্টা আগে
সোমবার, ২৫ মে ২০২০ খ্রীষ্টাব্দ | ১১ জ্যৈষ্ঠ ১৪২৭ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com

আসামী ধরতে গিয়ে রাজনগরে ৬ পুলিশ আহত

  • রাজনগর সংবাদদাতা 

মৌলভীবাজারের রাজনগরে গ্রেফতারি পরোয়ানাভূক্ত পলাতক আসামী ধরতে গিয়ে ওই আসামী ও তার স্বজনদের হামলায় ৬ পুলিশ আহত হয়েছেন। হামলাকারী আসামীসহ আরো ২ জনকে আটক করা হয়েছে। এ ঘটনায় ১২ জনের নাম উল্লেখ করে রাজনগর থানায় মামলা হয়েছে। হামলার ঘটনাটি ঘটে গত ১৮ মার্চ বুধবার বিকেল ৪টার দিকে উপজেলার মুন্সিবাজার ইউনিয়নের সোনাটিকি গ্রামে।

মামলার এজাহার ও স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার মুন্সিবাজার ইউনিয়নের সোনাটিকি গ্রামের মৃত আব্দুল বারীর ছেলে আদালতের গ্রেফতারি পরোয়ানাভূক্ত আসামী আবুল মিয়াকে (৪০) গ্রেফতার করতে যায় রাজনগর থানার একদল পুলিশ। এসময় আসামীকে তার বসত ঘর থেকে হাতকড়া পড়িয়ে নিয়ে বের হলে ওই আসামীর স্ত্রী ও ভাই চিৎকার-চেঁচামেঁচি করেন। তাদের চিৎকারে আশেপাশের লোকজন দেশীয় অস্ত্র নিয়ে পুলিশের উপর হামলা চালায়। হাতকড়াসহ ঘটনাস্থল থেকে আসামী আবুল মিয়া পালিয়ে যায়। তবে ঘটনাস্থল থেকে হামলায় জড়িত থাকার দায়ে একই গ্রামের মৃত সৈয়দ আবেদীন আলীর ছেলে সৈয়দ আছকান মিয়া (৪০) ও আবুল মিয়ার স্ত্রী রাবেয়া বেগমকে (৪৫) আটক করা হয়। এ ঘটনায় ৬ পুলিশ আহত হন।

আহতরা হলেন রাজনগর থানার উপ-পরিদর্শক বিনয় ভূষণ চক্রবর্তী, সিদ্ধার্থ শেখর ঘোষ, সুলেমান আহমদ, কন্সটেবল ইব্রাহিম খলিল, অজয় চন্দ্র দেবনাথ ও দিপু সরকার। ঘটনার পরপর খবর পেয়ে রাজনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল হাসিমের নেতৃত্বে পুলিশের আরেকটি দল আহতদের উদ্ধার করতে যান। পরে ওই গ্রামে অভিযান চালিয়ে দুই ঘন্টা পর হাতকড়াসহ পালিয়ে যাওয়া আসামী আবুল মিয়াকে আটক করা হয়। পুলিশের উপর হামলার ঘটনায় ১২ জনকে আসামী করে রাজনগর থানার এস.আই সিদ্ধার্থ শেখর ঘোষ বাদী হয়ে মামলা দায়ের করেছেন।

রাজনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল হাসিম জানান, ওয়ারেন্টের এক আসামীকে ধরতে গেলে সে ও তার স্বজনরা পুলিশের উপর হামলা করে ৬ পুলিশ সদস্যকে আহত করেছে। আসামী হাতকড়া সহ পালিয়ে গেলেও পরে আটক করা হয়েছে। আসামী ও তার স্ত্রী সহ ৩ জনকে আটক করা হয়েছে। এ ঘটনায় থানায় মামলা হয়েছে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: