সর্বশেষ আপডেট : ৩২ মিনিট ২৩ সেকেন্ড আগে
রবিবার, ৫ এপ্রিল ২০২০ খ্রীষ্টাব্দ | ২২ চৈত্র ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

লন্ডনে করোনাভাইরাসে নিহত মৌলভীবাজারের মাহমুদুর রহমানের দাফন সম্পন্ন

নাজমুল সুমন: মৌলভীবাজার জেলা সদরের ৬ নং একাটুনা ইউনিয়নের বরমান নিবাসী বিশিষ্ট ব্যবসায়ী, মৌলভীবাজার জেলা আওয়ামীগের সাবেক কোষাধ্যক্ষ আলহাজ্ব মাহমুদুর রহমান মাহমুদকে ১৯ শে মার্চ বৃহস্পতিবার সকালে দাফন সম্পন্ন হয়েছে। তাকে পিচ অফ গার্ডেনের মুসলিম কবরস্থানে দাফন করা হয়েছে। নামাজে জানাজায় ছেলে সহ পরিবারের সবাই অংশ গ্রহন করেছেন।

মরহুমের ছেলে লন্ডন প্রবাসী মুহিবুর রহমান মুহিব সকলের কাছে দোয়া কামনা করে বলেন করোনা ভাইরাসে আক্রান্তের কারণে সীমাবদ্ধতার কারণে আমার বাবার জানাজায় সবাই শরীক হতে না পারায় দূঃখ প্রকাশ করা সহ মহাণ আল্লাহু রাব্বুল আলামীন যেনো আমার বাবাকে জান্নাতবাসী করেন এই দোয়া করার জন্য তিনি সবার নিকট বিনীত অনুরোধ জানিয়েছেন।

এদিকে একাটুনা ইউনিয়ন ডেভেলপমেন্ট এন্ড ওয়েলফেয়ার ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা সমন্নয়ক ডেইলি সিলেট এন্ড দৈনিক মৌমাছি কন্ঠ সম্পাদকমন্ডলীর সভাপতি মোহাম্মদ মকিস মনসুর. মৌলভীবাজার ইন্টারন্যাশনাল ফাউন্ডেশনের অন্যতম প্রতিষ্ঠাতা আমেরিকা প্রবাসী জগলুল আহমেদ. একাটুনা ইউনিয়ন ফাউন্ডেশনের সভাপতি সিরাজুল ইসলাম সিরাজ. সাধারন সম্পাদক সেলিম রেজা তরফদার. ও ট্রেজারার মোহাম্মদ মুজিব মনসুর.সহ প্রমুখ নেতৃবৃন্দ এক যুক্ত বিবৃতিতে মৌলভীবাজার জেলা সদরের একাটুনা ইউনিয়নের বরমান নিবাসী বিশিষ্ট ব্যাবসায়ী সালিশি ব্যাক্তিত্ব ও সমাজসেবক মৌলভীবাজার জেলা আওয়ামীগের সাবেক কোষাধ্যক্ষ মৌলভীবাজার ইন্টারন্যাশনাল ফাউন্ডেশনের আহবায়ক ও একাটুনা ইউনিয়ন ডেভেলপমেন্ট এন্ড ওয়েলফেয়ার ফাউন্ডেশনের অন্যতম উপদেষ্টা আলহাজ্ব মাহমুদুর রহমান মাহমুদ এর মৃত্যুতে গভীর শোক ও শোকাবহ পরিবারবর্গ এর প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন। ডেইলি সিলেট এন্ড দৈনিক মৌমাছি কন্ঠের সম্পাদক মন্ডলীর সভাপতি মোহাম্মদ মকিস মনসুর শোকবার্তায় একাটুনা ইউনিয়ন ডেভেলপমেন্ট এন্ড ওয়েলফেয়ার ফাউন্ডেশনের অন্যতম উপদেষ্টা আলহাজ্ব মাহমুদুর রহমান আজীবন সামাজকল্যাণে কাজ করে গেছেন।

তিনি একজন বিনয়ী ও সদা হাস্যজ্বল একজন ন্যায় বিচারক ও প্রকৃত সামাজসেবক ছিলেন. উনার মৃত্যুতে  শুধু একাটুনা ইউনিয়ন নয় মৌলভীবাজার জেলাবাসীর অপূরনীয় ক্ষতি হয়েছে বলে সাংবাদিক মোহাম্মদ মকিস মনসুর অভিমত ব্যক্ত করেন।

এখানে উল্লেখ্য যে মরহুম মাহমুদুর রহমান গত বছর নাতনীর বিয়েতে যোগদানের জন্য সস্ত্রীক লন্ডনে বেড়াতে এসে ব্রেন ষ্ট্রোকে আক্রান্ত হয়ে প্রথমে ইউ সি এল হসপিটেলে চিকিৎসাধীন ছিলেন এর পর সেখান থেকে গ্রেট অরমন্ড হসপিটেলে স্থানান্তর করা হয় এবং ধীরে ধীরে তিনি উন্নতির দিকে যাচ্ছিলেন কিন্তু প্রায় দশ দিন আগে হসপিটেলে থাকা অবস্থায় করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে গত ১৬ই মার্চ সেন্ট্রাল লন্ডনের গ্রেট অরমন্ড হাসপাতালে ইন্তেকাল করেছেন।







নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: