সর্বশেষ আপডেট : ১৩ মিনিট ৩২ সেকেন্ড আগে
রবিবার, ৫ এপ্রিল ২০২০ খ্রীষ্টাব্দ | ২২ চৈত্র ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

হাতে কোয়ারেন্টাইন সিল, ট্রেনে ধরা পড়ল পালিয়ে আসা ৪ করোনা রোগী

করোনাভাইরাসের কারণে কোয়ারেন্টাইনে রাখা ব্যক্তিদের হাতে বিশেষ সিল লাগিয়ে দিচ্ছে ভারতের মহারাষ্ট্র কর্তৃপক্ষ। এই সিল দেখে সহজেই বোঝা যাবে কেউ কোয়ারেন্টাইন থেকে পালিয়েছেন কি না।

ইতোমধ্যেই দারুণ কাজে দিতে শুরু করেছে এই ব্যবস্থা। বুধবার হাতে কোয়ারেন্টাইন সিল দেখে পালিয়ে আসা সন্দেহভাজন চার কোভিড-১৯ রোগীকে আটকে দিয়েছেন মুম্বাইয়ের একটি ট্রেনের যাত্রীরা।

ভারতের পশ্চিম রেলওয়ে কর্তৃপক্ষ জানায়, বুধবার মুম্বাই-দিল্লি রুটে চলাচলকারী গরিব রথ ট্রেনের চার যাত্রীকে পালঘার স্টেশন থেকে নামিয়ে নেয়া হয়েছে। কারণ তাদের হাতের তালুর উল্টো দিকে কোয়ারেন্টাইন সিল ছিল। পরে, তাদের স্থানীয় মেডিকেল টিমের কাছে হস্তান্তর করা হয়েছে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা গেছে, ওই চার যাত্রী সম্প্রতি জার্মানি থেকে ফিরেছেন। তারা কোয়ারেন্টাইন থেকে পালিয়ে সুরাট যাচ্ছিলেন। এ চারজন কোয়ারেন্টাইন থেকে কীভাবে পালালেন, কীভাবে ট্রেনে পৌঁছালেন, কাদের সঙ্গে মিশেছেন এসব বিষয়ে বিস্তারিত জানার চেষ্টা চলছে।

ভারতে গত ২৪ ঘণ্টায় নতুন করে ২৫ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এ নিয়ে দেশটিতে মোট আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ১৬৮ জন। সেখানে প্রাণ হারিয়েছেন অন্তত তিনজন।সূত্র : জাগো নিউজ




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: