সর্বশেষ আপডেট : ৪০ মিনিট ১৭ সেকেন্ড আগে
শুক্রবার, ৩ এপ্রিল ২০২০ খ্রীষ্টাব্দ | ২০ চৈত্র ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সিলেটে পর্যটক ভ্রমণে নিষেধাজ্ঞা

স্টাফ রিপোর্টার: বিশ্বব্যাপী করোনা ভাইরাসের সংক্রমণ ছড়িয়ে পড়ায় আতংক বেড়েছে বাংলাদেশেও। এরই মধ্যে দেশে আক্রান্ত হয়েছে ১৪ জন। মারা গেছেন একজন। এ পরিস্থিতিতে সিলেটের প্রাকৃতিক কন্যা জাফলংয়ে, বিছনাকান্দি, রাতারগুল, সাদাপাথর ভ্রমণে নিষেধাজ্ঞা আরোপ করা হয়েছে।

পরবর্তী নির্দেশনা না আসা পর্যন্ত এ নিষেধাজ্ঞা বলবৎ থাকবে বলে জানিয়েছেন ট্যুরিস্ট পুলিশ জাফলং জোনের ওসি রতন শেখ। তিনি জানান, আমাদের ঊর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশ মোতাবেক পর্যটন স্পটগুলো বন্ধ করে দেয়া হয়েছে। ইতোমধ্যে বেড়াতে আসা পর্যটকদের আমরা এ বিষয়ে অবহিত করছি। জনস্বার্থে এ সিদ্ধান্ত নেওয়া হয়। পরবর্তী নির্দেশনা না আসা পর্যন্ত এ সিদ্ধান্ত বলবত থাকবে।

এদিকে শিক্ষা প্রতিষ্ঠান বন্ধের সময় শিশুদের বাসায় রাখার পাশাপাশি প্রয়োজন ছাড়া ঘর থেকে বের হওয়ার ক্ষেত্রে নিরুৎসাহিত করছে স্বাস্থ্য বিভাগ। সিলেটের সিভিল সার্জন ডা. প্রেমানন্দ মন্ডল জানান, সিলেট একদিকে পর্যটন এলাকা। অন্যদিকে প্রবাসী অধ্যূষিত। সেজন্য সিলেটে করোনাভাইরাসের আশঙ্কা একটু বেশি। সেজন্য সবাইকে সরকারি নির্দেশনা মেনে চলারও আহবান জানান তিনি। এছাড়া আগামী দু একদিনে মধ্যে গণপরিবহণ চলাচলের নির্দেশনা দেয়া হতে পারে।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: