সর্বশেষ আপডেট : ৪১ মিনিট ৫৯ সেকেন্ড আগে
সোমবার, ৬ এপ্রিল ২০২০ খ্রীষ্টাব্দ | ২৩ চৈত্র ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

হোম কোয়ারেন্টাইন ছেড়ে ব্যাংকে গেলেন প্রবাসী

কুষ্টিয়ার ভেড়ামারায় হোম কোয়ারেন্টাইনের নিয়ম অমান্য করায় এক কাতার প্রবাসীকে (৩৮) পাঁচ হাজার জরিমানা টাকা করেছেন ভ্রাম্যমাণ আদালত। বুধবার (১৮ মার্চ) দুপুরে ভেড়ামারা উপজেলা নির্বাহী কর্মকর্তা সোহেল মারুফ ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন।

দণ্ডপ্রাপ্ত ওই কাতার প্রবাসীর বাড়ি কুষ্টিয়ার মিরপুর উপজেলার মজলিসপুর এলাকায়। তিনি গত ১৩ মার্চ কাতার থেকে বাংলাদেশে আসেন।

ভেড়ামারা উপজেলা নির্বাহী কর্মকর্তা সোহেল মারুফ জানান, গত ১৩ মার্চ কাতার থেকে বাংলাদেশে আসেন ওই প্রবাসী। করোনাভাইরাস ছড়াতে পারে এমন আশঙ্কায় তাকেসহ বিদেশফেরত কয়েকজনকে হোম কোয়ারেন্টাইনে রাখা হয়। তিনি হোম কোয়ারেন্টাইনের নিয়ম অমান্য করে ভেড়ামারা পূবালী ব্যাংকে আসেন। এ সময় তাকে আটক করা হয়। সংক্রামক-সংক্রান্ত নিষেধাজ্ঞা অমান্য করায় তাকে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে পাঁচ হাজার টাকা জরিমানা করা হয়। সেই সঙ্গে তাকে বাধ্যতামূলক হোম কোয়ারেন্টাইনে পাঠানো হয়।

সোহেল মারুফ জানান, ভেড়ামারা উপজেলায় ২০ জন বিদেশফেরত ব্যক্তিকে হোম কোয়ারেন্টাইনে রাখা হয়েছে। কোয়ারেন্টাইনে থাকা ব্যক্তিদের নিয়ম মেনে চলার আহ্বান জানান তিনি। সূত্র : জাগো নিউজ







নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: