সর্বশেষ আপডেট : ৪৩ মিনিট ৩২ সেকেন্ড আগে
মঙ্গলবার, ৭ এপ্রিল ২০২০ খ্রীষ্টাব্দ | ২৪ চৈত্র ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

দেশে ফিরে বিয়ে করলেন প্রবাসী : নবদম্পতিসহ ৫০জন কোয়ারেন্টাইনে

হবিগঞ্জের লাখাই উপজেলার করাব গ্রামের এক যুবক ফ্রান্স থেকে দেশে ফিরে সরকারী নির্দেশনা না মেনে বিয়ে করে বিপাকে পড়েছেন। প্রশাসন মাসুক মিয়া নামে ওই যুবকের বিয়ের খবর জানতে পেরে তার ওয়ালিমা অনুষ্ঠান বন্ধ করে দিয়েছে।

পাশাপাশি স্ত্রীসহ তার বাড়ির অন্তত ৫০ জনকে হোম কোয়ারেন্টাইনে থাকার নির্দেশ প্রদান করেছে প্রশাসন। অন্যথায় তাদেরকে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে জেল-জরিমানা করা হবে বলে জানানো হয়েছে।

লাখাই উপজেলা নির্বাহী কর্মকর্তা সঞ্চিতা কর্মকার জানান, করাব গ্রামের আলাই মিয়ার ছেলে মাসুক মিয়া গত ১১ মার্চ ফ্রান্স থেকে দেশে আসেন। ২৬ তারিখ পর্যন্ত তার বাধ্যতামূলকভাবে কোয়ারেন্টাইনে থাকার কথা থাকলেও গতকাল সোমবার তিনি বিয়ে করেন একই উপজেলার জিরুন্ডা গ্রামে। বিয়ের অনুষ্ঠান হয় হবিগঞ্জ শহরে।

আজ মঙ্গলবার দুপুরে মাসুক মিয়ার বাড়িতে ছিল তাদের ওয়ালিমা অনুষ্ঠান। গতকাল সোমবার রাতেই উপজেলা প্রশাসন বিষয়টি জানতে পারে। আজ মঙ্গলবার সকালে করাব গ্রামে গিয়ে স্ত্রীসহ মাসুক মিয়ার বাড়ির সবাইকে বাধ্যতামূলকভাবে কোয়ারেন্টাইনে থাকার নির্দেশ প্রদান করা হয়েছে। নির্দেশ না মানলে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে। একই সাথে ওয়ালিমা অনুষ্ঠানও বাতিল করা হয়েছে।

তিনি আরো জানান, মাসুক মিয়া ও তার পরিবারের লোকজন সঠিকভাবে হোম কোয়ারেন্টাইনে থাকছে কিনা তা কঠোরভাবে পর্যবেক্ষণ করা হচ্ছে।

লাখাই উপজেলা চেয়ারম্যান এডভোকেট মুশফিউল আলম আজাদ জানান, আমি বিষয়টি জেনেছি। মাসুক মিয়া লাখাই উপজেলার জিরুন্ডা গ্রামে বিয়ে করলেও অনুষ্ঠান হয়েছিল হবিগঞ্জ শহরে। অনেকেই উপস্থিত ছিলেন সেই অনুষ্ঠানে।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: