সর্বশেষ আপডেট : ৩৭ মিনিট ৫৯ সেকেন্ড আগে
সোমবার, ৬ এপ্রিল ২০২০ খ্রীষ্টাব্দ | ২৩ চৈত্র ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

উদ্ধার ফেনসিডিল-গাঁজা গায়েব, ওসিসহ পাঁচ পুলিশ প্রত্যাহার

উদ্ধার করা মাদকদ্রব্য আত্মসাতের অভিযোগে যশোরের শার্শা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মু. আতাউর রহমানসহ পাঁচ পুলিশ সদস্যকে প্রত্যাহার করা হয়েছে। সোমবার খুলনা রেঞ্জের উপমহাপরিদর্শক (ডিআইজি) ড. খন্দকার মহিদ উদ্দিন স্বাক্ষরিত অফিস আদেশে তাদের প্রত্যাহার করা হয়।

প্রত্যাহার অন্য সদস্যরা হলেন থানার এসআই মো. আবুল হাসান, এএসআই আবু বক্কর সিদ্দিক, কনস্টেবল মো. আব্দুল মান্নান ও মো. ইকবাল হোসেন। এ ঘটনা তদন্তে তিন সদস্যের কমিটি গঠন করা হয়েছে।

অফিস আদেশে বলা হয়েছে, প্রশাসনিক কারণে শার্শা থানার ওসি মু. আতাউর রহমানকে প্রত্যাহার করে খুলনা রেঞ্জ রিজার্ভ ফোর্সে সংযুক্ত করা হলো। একই সঙ্গে এসআই মো. আবুল হাসান, এএসআই আবু বক্কর সিদ্দিক, কনস্টেবল মো. আব্দুল মান্নান ও মো. ইকবাল হোসেনকে জেলা পুলিশ লাইনে সংযুক্ত করা হলো।

এ বিষয়ে যশোর পুলিশের মুখপাত্র অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) তৌহিদুল ইসলাম বলেন, মামলার আলামত সংরক্ষণে গাফিলতির অভিযোগে পাঁচ পুলিশ সদস্যের বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা নেয়া হয়েছে। এ ঘটনা তদন্তে অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মুহাম্মদ সালাউদ্দিন শিকদারকে প্রধান করে তিন সদস্যের কমিটি গঠন করা হয়েছে। কমিটির দুই সদস্য হলেন সহকারী পুলিশ সুপার জুয়েল ইমরান ও ডিআইও-১ এম মশিউর রহমান। তদন্ত কমিটি তিন কর্মদিবসের মধ্যেই প্রতিবেদন জমা দেবে।

যদিও পুলিশের অপর একটি সূত্র জানিয়েছে, গত ৫ মার্চ শার্শার কামার বাড়ি মোড়ের হারুনের সেলুনের সামনে থেকে ফেনসিডিল ও গাঁজা উদ্ধার করা হয়। এ মামলার আলামত ৪৫০ বোতল ফেনসিডিল ও ১৬ কেজি গাঁজা আত্মসাৎ করেছেন ওসি ও তার সহযোগীরা। সেই কারণে তাদের বিরুদ্ধে এ শাস্তিমূলক ব্যবস্থা নেয়া হয়েছে।সূত্র: জাগোনিউজ

 




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: