সর্বশেষ আপডেট : ২ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ২ এপ্রিল ২০২০ খ্রীষ্টাব্দ | ১৯ চৈত্র ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ডিগ্রি অর্জন না করেও বিশেষজ্ঞ চিকিৎসক পরিচয় অতঃপর…

পটুয়াখালীর মির্জাগঞ্জ উপজেলার সুবিদখালী বাজারে শনিবার দুপুরে অভিযান চালিয়ে এই দুই ভুয়া চিকিৎসককে আটক করেছে র্যাব। অভিযানে নেতৃত্ব দেয়া র্যাব-৮ এর কোম্পানি অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মো. রইছ উদ্দিন।

একজন পাস করেছেন মাত্র এসএসসি। অন্য একজন মাদরাসা থেকে ফাজিল (ডিগ্রী) পাস করেছেন। এরপরই নেমে পড়েছেন চিকিৎসার মতো মহৎ পেশায়। দীর্ঘদিন ধরে দাঁতের চিকিৎসা দিচ্ছিলেন রীতিমত চেম্বার খুলে।

মো. রইছ উদ্দিন জানান, আটক দুই ভুয়া চিকিৎসক হলেন- পলক ডেন্টাল কেয়ারের স্বত্বাধিকারী সুদীপ্ত মজুমদার ও হক নূর ডেন্টাল কেয়ারের স্বত্বাধিকারী মো. আবুল কালাম আজাদ। তাদের মির্জাগঞ্জ থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে। এদের বিরুদ্ধে র্যাব বাদি হয়ে মামলা করবে বলেও জানিয়েছেন বাহিনীটির এই কর্মকর্তা।

মির্জাগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ডা. মো. মেহেদী হাসান আটককৃতদের ভুয়া চিকিৎসক বলে নিশ্চিত করেন।

র্যাব কর্মকর্তা রইছ উদ্দিন বলেন, গোপন সংবাদের ভিত্তিতে সুবিদখালী বাজার এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। আটকরা চিকিৎসা শাস্ত্রে কোনো প্রকার ডিগ্রি অর্জন না করেও নিজেদেরকে বিশেষজ্ঞ চিকিৎসক পরিচয় দিয়ে দাঁতের বিভিন্ন ধরনের জটিল রোগের চিকিৎসা করেন।

তিনি আরও বলেন, আটক সুদীপ্ত মজুমদার এসএসসি পাস করে নিজেকে দন্তরোগ বিশেষজ্ঞ হিসেবে পরিচয় দেন। আর মো. আবুল কালাম আজাদ মাদরাসা থেকে ফাজিল পাস করে নিজেকে একজন বিশেষজ্ঞ চিকিৎসক হিসেবে পরিচয় দেন।সূত্র : নিউজ টোয়েন্টিফোর




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: