সর্বশেষ আপডেট : ৩ ঘন্টা আগে
রবিবার, ৫ এপ্রিল ২০২০ খ্রীষ্টাব্দ | ২২ চৈত্র ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

চ্যাম্পিয়নস লিগ-ইউরোপা লিগ স্থগিত

করোনাভাইরাসের ছোবল থেকে বাঁচতে পারলো না চ্যাম্পিয়নস লিগ আর ইউরোপা লিগও। আগামী সপ্তাহে অনুষ্ঠেয় এই দুই লিগের সকল খেলা স্থগিত ঘোষণা করেছে উয়েফা।

ইতিমধ্যে চ্যাম্পিয়নস লিগে ম্যানচেস্টার সিটি-রিয়াল মাদ্রিদ এবং জুভেন্টাস-লিঁওর মধ্যকার শুক্রবারের ম্যাচ দুটো স্থগিত করা হয়েছে। উয়েফার ঘোষণায় আগামী সপ্তাহে বার্সেলোনা-নাপোলি আর বায়ার্ন মিউনিখ-চেলসির ম্যাচটিও স্থগিত হয়ে গেল।

এদিকে ১৯ মার্চ ইউরোপা লিগে ম্যানচেস্টার ইউনাইটেডের দ্বিতীয় লেগ খেলার কথা ছিল এলএএসকের বিপক্ষে। ওই ম্যাচটিসহ ইউরোপা লিগের বাকি ম্যাচগুলোও স্থগিত করা হয়েছে।

উয়েফা এক বিবৃতিতে বলেছে, ইউরোপে দ্রুত ছড়িয়ে পড়ার কোভিড-১৯ ভাইরাসের কারণে এবং বিভিন্ন সরকারের নেওয়া সিদ্ধান্তের উপর ভিত্তি করে, আগামী সপ্তাহের উয়েফা ক্লাব প্রতিযোগিতার সকল ম্যাচ স্থগিত করা হলো।

এতে অন্তর্ভূক্ত হবে উয়েফা চ্যাম্পিয়নস লিগের ১৭ এবং ১৮ মার্চের শেষ ষোলোর দ্বিতীয় লেগের ম্যাচগুলো, ১৯ মার্চ উয়েফা ইউরোপা লিগের শেষ ষোলোর দ্বিতীয় লেগের সব ম্যাচ, ১৭ এবং ১৮ মার্চের উয়েফা ইয়ুথ লিগের কোয়ার্টার ফাইনাল ম্যাচগুলোও। আলাপ আলোচনার পর এই ম্যাচগুলোর ব্যাপারে পরবর্তীতে সিদ্ধান্ত হবে।সূত্র : জাগো নিউজ




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: