সর্বশেষ আপডেট : ৩ ঘন্টা আগে
বুধবার, ২৫ নভেম্বর ২০২০ খ্রীষ্টাব্দ | ১১ অগ্রহায়ণ ১৪২৭ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

করোনা আ’তঙ্কে মদ পান, ইরানে ৭৩ জনের মৃ’ত্যু

বিষাক্ত মদ খেয়ে ইরানে প্রাণ হারিয়েছেন কমপক্ষে ৭৩ জন। সম্প্রতি দেশটিতে ভয়াবহ রূপ ধারণ করেছে করোনা ভাইরাস। মদ খেলে এ ভাইরাসের সংক্রমণ থেকে মুক্তি পাওয়া যায় এমন গুজব ছড়িয়ে পরে সেখানে। এতে বিশ্বাস করে অনেক ইরানিই মদ খাওয়ার দিকে ঝুঁকে পরেন। কিন্তু দেশটিতে একইদিনে অন্তত ৫ শতাধিক মানুষ বিষাক্ত মদ খেয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন। এরমধ্যে ৭৩ জন মারা গেছেন বলে জানিয়েছে তুরস্কের রাষ্ট্রীয় বার্তা সংস্থা আনাদলু। বার্তা সংস্থাটি এ খবর দিয়েছে ইরানি কর্মকর্তাদের বরাত দিয়ে।

ইরানের রাষ্ট্রীয় বার্তা সংস্থা ইরনা জানিয়েছে, দেশটির খুজেস্তান প্রদেশের হাসপাতালগুলোতে গণহারে বিষাক্ত মদ খেয়ে অসুস্থরা ভর্তি হচ্ছে।
সেখানে মারা গেছেন ৪৬ জন। দেশটির আলবোর্জ প্রদেশেও বিষাক্ত মদ খেয়ে মারা গেছেন ১৫ জন। এছাড়া, মাজান্দারান প্রদেশে মারা গেছেন ১২ জন।

ইরানে অবিকৃতভাবে ইসলামি আইন চালু রয়েছে। এ আইনের অধীনে মদসহ সকল প্রকার অ্যালকোহল উৎপাদন, বণ্টন ও ক্রয় নিষিদ্ধ। কেউ এর সঙ্গে যুক্ত থাকলে তার আজীবন কারাদ- হতে পারে। তবে করোনা ভাইরাস থেকে বাঁচতে এখন অনেক ইরানি এই ভুলপথে পা বাড়াচ্ছেন। দেশটিতে বুধবার পর্যন্ত করোনা আক্রান্ত হয়েছেন ১০ হাজারের বেশি মানুষ। প্রাণ হারিয়েছেন সাংসদসহ প্রায় ৪৫০ জন। এমন অবস্থায় আতঙ্ক বিরাজ করছে সমগ্র ইরান জুড়ে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: