fbpx

সর্বশেষ আপডেট : ১২ ঘন্টা আগে
শুক্রবার, ২৯ মে ২০২০ খ্রীষ্টাব্দ | ১৫ জ্যৈষ্ঠ ১৪২৭ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

র‍্যাব ও পুলিশের পৃথক অভিযানে আটক ১৪

  • স্টাফ রিপোর্টার

সিলেট, মৌলভীবাজার ও সুনামগঞ্জে র‌্যাব ও পুলিশের পৃথক অভিযানে ১৪ জন আটক হবার খবর পাওয়া গেছে। এদের মধ্যে ৫ মাদক ব্যবসায়ী ও ৯ জুয়াড়ী রয়েছে। এ সময় বিপুল পরিমান ইয়াবা ট্যাবলেট ও ভারতীয় অফিসার চয়েজ জব্ধ করা হয়।

জানা গেছে, সুনামগঞ্জের ছাতকে বিপুল ইয়াবা ট্যাবলেটসহ এক যুবককে আটক করেছে র‌্যাব। বুধবার দুপুর সাড়ে ১২টায় গোবিন্দগঞ্জ বাজারে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। ধৃত দেলোয়ার হোসেন (৩০) ছাতকের মোহনপুরের মৃত মাখন মিয়ার ছেলে। তাকে ছাতক থানায় হস্তান্তর করা হয়েছে।

র‌্যাব-৯ এর মিডিয়া কর্মকর্তা ও অতিরিক্ত পুলিশ সুপার মো. সামিউল আলম জানান, দেলোয়ারের কাছ থেকে ৮০০ পিস ইয়াবা ট্যাবলেট, মাদক বিক্রির ১ হাজার টাকা, একটি মোবাইল ফোন ও ৩টি সিমকার্ড জব্দ করা হয়েছে। তার বিরুদ্ধে মাদক আইনে মামলা হয়েছে।

মঙ্গলবার রাত পৌন ৯টার দিকে র‌্যাব-৯ এর স্পেশাল কোম্পানী সিলেট ক্যাম্পের কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মোঃ সামিউল আলমের নেতৃত্বে একটি আভিযানিক বিয়ানীবাজার পৌর শহরের টিএন্ডটি রোডে অভিযান চালিয়ে এক মাদক ব্যবসায়ীকে আটক করে। ধৃত মোঃ জামাল হোসেন (৩৩) পৌরসভার ফতেহপুর গ্রামের মৃত- আব্দুল হকের পুত্র। এ সময় তার কাছ থেকে ৩৬৫ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। উদ্ধারকৃত আলামতসহ আসামীকে বিয়ানীবাজার থানায় হস্তান্তর করা হয়েছে।

একই দিন রাত ৯টায় সিপিসি-২ শ্রীমঙ্গল ক্যাম্পের অপারেশন কমান্ডার এএসপি মোঃ আব্দুল খালেকের নেতৃত্বে মৌলভীবাজার জেলার সদরের চাঁদনীঘাট বাসস্ট্যান্ড এলাকায় অভিযান চালিয়ে এক মাদক ব্যবসায়ীকে আটক করে। মোঃ মুরাদ আলী মিলন (৩৫) উত্তর কালিমাবাদ গ্রামের মৃত মাসুক মিয়া ছেলে। এসময় তার কাছ থেকে ৯৪৫ পিস ইয়াবা, ১টি মোবাইল ও ২টি সীমকার্ড জব্দ করা হয়। উদ্ধারকৃত আলামতসহ আসামীকে মৌলভীবাজার জেলার সদর থানায় হস্তান্তর করা হয়েছে।

এদিকে মঙ্গলবার রাত ৯টায় সিপিসি-৩ সুনামগঞ্জ ক্যাম্পের অপারেশন কমান্ডার এএসপি মোঃ আনোয়ার হোসেনের নেতৃত্বে একটি আভিযানিক সুনামগঞ্জের বিশ^ম্ভরপুর উপজেলার মহাকুড়া গ্রামে অভিযান চালিয়ে এক মাদক ব্যবসায়ীকে আটক করে। এসময় তার কাছ থেকে ৪৫ বোতল বিদেশী মদ, ১টি মোটরসাইকেল, ২টি মোবাইল ফোন, ৩টি সিমকার্ড ও মাদক বিক্রির ১০ হাজার ৫০০ টাকা জব্দ করা হয়।

ধৃত মোঃ মঞ্জিল মিয়া (২২) উত্তর কাপনা গ্রামের মোঃ জালাল মিয়ার ছেলে। উদ্ধারকৃত আলামত আসামীকে বিশ^ম্ভরপুর থানায় হস্তান্তর করা হয়েছে।
বুধবার দিবাগত ৩টার দিকে র‌্যাব-৯ এর স্পেশাল কোম্পানী সিলেট ক্যাম্পের কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মোঃ সামিউল আলমের নেতৃত্বে একটি আভিযানিক দল নগরীর খাসদবীর সৈয়দ মুগলী রোডে অভিযান চালিয়ে ৩৬২ পিস ইয়াবাসহ একজন পেশাদার মাদক ব্যবসায়ীকে আটক করে র‌্যাব।
গ্রেফতারকৃত মোঃ আব্দুল হক (৩৮), ছাতকের নোয়াকুট গ্রামের মৃত হামিদুর রহমানের ছেলে। উদ্ধারকৃত আলামতসহ আসামীকে এয়ারপোর্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

আটককৃতদের বিরুদ্ধে র‌্যাব-৯ বাদী হয়ে মাদক আইনে মামলা হয়েছে।

এদিকে এসএমপির কোতোয়ালী থানাধীন জেলা পরিষদের মালিকানাধিন সুপার মার্কেট নির্মাণের জন্য নির্ধারিত জায়গা থেকে জুয়া খেলারত অবস্থায় ৯ পেশাদার জুয়াড়িকে আটক করেছে র‌্যাব-৯। গত মঙ্গলবার রাত সাড়ে ১১ টায় তাদের আটক করা হয়।
সূত্র জানায়, মঙ্গলবার রাত সাড়ে ১১টায় র‌্যাব-৯ এর একটি আভিযানিক দল জেলা পরিষদের মালিকানাধীন সুপার মার্কেট নির্মাণের জন্য নির্ধারিত জায়গা অস্থায়ীভাবে তৈরি টিনশেড ঘরে অভিযান চালিয়ে জুয়া খেলারত অবস্থায় জুয়া খেলার সামগ্রীসহ ৯জন কে আটক করা হয়। আটককৃতরা হচ্ছে- সুনামগঞ্জের দোয়াবাজার থানার মো. জাকির হোসেন (২৮), সিলেটের গোয়াইনঘাট উপজেলার মো. শাহাবউদ্দিন (৩৫), জৈন্তাপুরের জুম্মান হোসাইন (২২), সুনামগঞ্জের মুরাদপুর গ্রামের মো. হোসেন আহমেদ (২২), হবিগঞ্জ জেলার লাখাই থানার খোকন মিয়া (২৭), সিলেট আখালীয়া এলাকার এনামুল হক (১৮), কিশোরগঞ্জ থানার ভৈরব থানার নাইম মিয়া (২০), সিলেট টিলাগড় বাটাটিকর এলাকার মুক্তার আহমেদ (৩৫) এবং কিশোরগঞ্জ জেলার বাজিতপুর থানার মোবারক হোসেন (১৮)।

অভিযানকালে জুয়া খেলায় ব্যবহৃত প্লাস্টিকের ১টি বোর্ড, মোবাইল ফোন ৬টি, সিমকার্ড ৮ টি, টালি খাতা ৪টি ও জুয়া খেলার নগদ ৭ হাজার ৭ শত টাকা জব্দ করে র‌্যাব।
পরে উদ্ধারকৃত সরঞ্জামসহ গ্রেফতারকৃতদের কোতোয়ালি থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানান র‌্যাব-৯ এর অতিরিক্ত পুলিশ সুপার (মিডিয়া অফিসার) মো. সামিউল আলম।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: