fbpx

সর্বশেষ আপডেট : ১৩ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ৪ জুন ২০২০ খ্রীষ্টাব্দ | ২১ জ্যৈষ্ঠ ১৪২৭ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

সিলেট জেলা জাতীয় পার্টির সম্মেলন স্থগিত

করোনা ভাইরাসের কারণে আগামী ১৪ মার্চ অনুষ্ঠিতব্য সিলেট জেলা জাতীয় পার্টির সম্মেলন স্থগিত করা হয়েছে। দেশের সার্বিক পরিস্থিতির উন্নতি হলে পরবর্তীতে সম্মেলনে নতুন তারিখ ঘোষণা করা হবে বলে জানিয়েছেন জাতীয় পার্টির অতিরিক্ত মহাসচিব (সিলেট বিভাগ) ও জেলা সম্মেলন প্রস্তুতি কমিটির আহবায়ক এটিইউ তাজ রহমান।

বুধবার নগরের জিন্দাবাজারের একটি হোটেলের সম্মেলন কক্ষে আয়োজিত সংবাদ সম্মেলনে তিনি আরও জানান, শুধু সিলেট জেলাই নয়; করোনা ভাইরাসের কারণে জনস্বাস্থ্যের কথা চিন্তা করে দলের চেয়ারম্যান ও বিরোধীদলীয় উপনেতা জিএম কাদের এমপির নির্দেশে দলের সমস্ত জেলা-উপজেলা সম্মেলনও স্থগিত করা হয়েছে।

সংবাদ সম্মেলনে তিনি সিলেট জেলা জাতীয় পার্টিতে যারা বিশৃঙ্খলা ও বিভ্রান্তির সৃষ্টি করছেন তাদের বিরুদ্ধে শিগগিরই ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও জানিয়েছেন। তিনি বলেন, রাজনীতিতে মতবিরোধ থাকবে, প্রতিযোগিতা থাকবে, কিন্তু প্রতিহিংসার স্থান নেই। যে বা যারা দলের শীর্ষ নেতৃবৃন্দের নামে ব্যক্তিগত আক্রমণ, সামাজিক ও পারিবারিকভাবে হেয় প্রতিপন্ন করে যে কুরুচিপূর্ণ বক্তব্য দিয়ে যাচ্ছেন, তা আইনের চোখে যেমন অপরাধ, ঠিক তেমনি সাংগঠনিকভাবেও তা শাস্তিযোগ্য অপরাধ। দলের চেয়ারম্যান ইতোমধ্যে জানিয়েছেন, শিগগিরই এসব ব্যক্তিদের চিহ্নিত করে দলের গঠনতন্ত্র অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করা হবে।

সম্প্রতি সিলেটে তৃণমূল জাতীয় পার্টি দাবি করে কয়েকজন নেতাকর্মীর সংবাদ সম্মেলন আয়োজন প্রসঙ্গে তিনি বলেন, ইতিপূর্বে তথাকথিত তৃণমূল জাতীয় পার্টি দাবি করে কিছু বহিষ্কৃত ব্যক্তি একাধিক সংবাদ সম্মেলন করেছে। যাদের অনেকেই এলডিপি ও জাতীয় পার্টি কাজী জাফরের রাজনীতির সাথে সম্পৃক্ত ছিলেন। ২০১১ সালে জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদ পার্টির শৃঙ্খলা ভঙ্গের দায়ে ওই সব ব্যক্তিদের বহিষ্কার করেছিলেন। এদের সাথে সিলেট জেলা জাতীয় পার্টির কোনো সম্পর্ক বা সম্পৃক্ততা নেই। আমাদের মধ্যে দু-একজনকেও তারা বিভ্রান্ত করার পাঁয়তারা করছেন।’

তিনি বলেন, রাজনৈতিক সংগঠন চলে দলের গঠনতন্ত্র অনুসারে। এখানে ব্যক্তি মুখ্য বিষয় নয়। এখানে দলের চেয়ারম্যান যাদেরকে দিয়ে কমিটি অনুমোদন দেবেন, বাকি যারা কমিটির ভেতরে অথবা বাইরে থাকবেন, সবাইকে সংগঠনের নিয়ম মেনে চেয়ারম্যানের নির্দেশ মেনে নিবেদিত কর্মী হয়ে কাজ করতে হবে। দলের চেয়ারম্যানের নির্দেশ অমান্য করে যারা গঠনতন্ত্র বহির্ভূত কার্যকলাপে লিপ্ত এবং একাধিক সংবাদ সম্মেলন করে দলকে হেয় প্রতিপন্ন করার অপচেষ্টায় লিপ্ত রয়েছেন, তারা আর যাই হোক দলের নেতা বা কর্মী হতে পারে না।

জেলা জাতীয় পার্টির সদস্যসচিব ও কেন্দ্রীয় সদস্য উছমান আলীর সঞ্চালনায় লিখিত বক্তব্য পাঠকালে তিনি ভবিষ্যতে জাতীয় পার্টির নাম ব্যবহার করে সংবাদ সম্মেলন আহবানকারীদের কাছে সাংগঠনিক অধিকার এবং দলের কোন পদ-পদবী নিয়ে সংবাদ সম্মেলন করছেন, তা জেনে নিতে সাংবাদিকদের প্রতি অনুরোধও করেছেন।

সংবাদ সম্মেলনে জাতীয় পার্টির চেয়ারম্যানের উপদেষ্টা মো. আব্দুল্লাহ সিদ্দিকী, মকসুদ ইবনে আজিজ লামা, সাংগঠনিক সম্পাদক সাইফুদ্দিন খালেদ, কেন্দ্রীয় সদস্য মাহবুবুর রহমান চৌধুরী, আব্দুল মালেক খানসহ নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। বিজ্ঞপ্তি

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: