সর্বশেষ আপডেট : ১২ মিনিট ১ সেকেন্ড আগে
রবিবার, ৫ এপ্রিল ২০২০ খ্রীষ্টাব্দ | ২২ চৈত্র ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

নববধূ নিয়ে ফেরার পথে বরযাত্রীর গাড়ি দুর্ঘটনায়, নিহত ২

নববধূ নিয়ে বাড়ি ফেরার পথে নীলফামারীর ডোমার উপজেলায় ট্রাক্টর ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে দুই বরযাত্রী নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন পাঁচজন।

মঙ্গলবার রাতে ডোমার-দেবীগঞ্জ সড়কের পাগলাবাজার আমতলী এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন উপজেলার বোড়াগাড়ী ইউনিয়নের পূর্ব বোড়াগাড়ী লালার খামার এলাকার জাহিদুল ইসলামের স্ত্রী রুনা বেগম (৪০) ও পানিয়াল ইসলামের স্ত্রী সখিনা বেগম (৫৫)।

আহতরা হলেন- একই এলাকার আফিজারের স্ত্রী হামিদা বেগম(৫৫), মাইক্রোচালক আবদুল মজিদ (৩৫), জয়িতা আক্তার (১২), জান্নাত আক্তার (১০) ও লতিফা বেগম (২২)। গুরুতর আহত হামিদা বেগম ও মাইক্রোচালক আবদুল মজিদকে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজে পাঠানো হয়েছে।

ডোমার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আহতরা জানান, দেবীগঞ্জ উপজেলার তিস্তারহাট এলাকায় বিয়ে শেষে নববধূ নিয়ে বরযাত্রীর গাড়িবহর ডোমারে ফিরছিল।

রাত ৯টার দিকে পাগলাবাজার আমতলী এলাকায় একটি ট্রাক্টরের সঙ্গে বরযাত্রীর গাড়িবহরের প্রথম মাইক্রোটির সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মাইক্রোবাসটি দুমড়ে-মুচড়ে পাশে খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই রুনা বেগম মারা যান। পরে মারা যান আরও একজন।

এলাকাবাসী, পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থল থেকে আহত পাঁচজনকে উদ্ধার করে ডোমার ও দেবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

ঘাতক ট্রাক্টরটি পালিয়ে গেলেও রাতেই ডোমার থানা ইন্সপেক্টর (তদন্ত) বিশ্বদেব রায় সঙ্গীয় ফোর্সসহ অভিযান চালিয়ে দেবীগঞ্জ এলাকায় সাহীন ব্রিকসের ট্রাক্টরটি আটক করলেও এর চালক পালিয়ে যান।

ডোমার থানার ওসি মোস্তাফিজার রহমান জানান, পুলিশ সুপারের নির্দেশে আহত সবার সাময়িক চিকিৎসা ব্যয় বহন করছে ডোমার থানা পুলিশ। রাতেই ঘাতক ট্রাক্টরটি আটক করা হয়েছে। দ্রুত ট্রাক্টরচালককে আটক করা হবে বলে জানান ওসি। সূত্র : যুগান্তর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: