সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
সোমবার, ৬ এপ্রিল ২০২০ খ্রীষ্টাব্দ | ২৩ চৈত্র ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

করোনার চিকিৎসায় মৌলভীবাজারে প্রস্তুত ১০৫ বেড

করোনাভাইরাসে আক্রান্ত রোগীদের চিকিৎসার পূর্বপ্রস্তুতি হিসেবে মৌলভীবাজার সদর হাসপাতাল, রাজনগর, জুড়ী ও কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ১০৫টি বেড প্রস্তুত রাখা হয়েছে। এর মধ্যে রাজনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ৫০ বেডের পুরোটাকেই করোনারোধের আওতায় আনা হয়েছে। সেই সঙ্গে অন্তবিভাগে সাধারণ রোগী ভর্তি বন্ধ রাখা হয়েছে।

মৌলভীবাজার সিভিল সার্জন কার্যালয় সূত্র জানায়, স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের নির্দেশে করোনাভাইরাস প্রতিরোধ এবং প্রতিকারে করণীয়-সংক্রান্ত গৃহীত সিদ্ধান্তের ভিত্তিতে মৌলভীবাজারে করোনাভাইরাসে আক্রান্ত রোগীদের জন্য ১০৫ বেড প্রস্তুত করা হয়েছে।

পরবর্তী নোটিশ না দেয়া পর্যন্ত রাজনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের অন্তবিভাগে সাধারণ রোগী ভর্তি করা হবে না। রাজনগর হাসপাতালের ৫০ বেডের পাশাপাশি জুড়ী ও কমলগঞ্জ উপজেলায় আরও ৫০টি বেড প্রস্তুত করেছে কর্তৃপক্ষ। সেই সঙ্গে মৌলভীবাজার ২৫০ শয্যা সদর হাসপাতালে পাঁচটি বেড প্রস্তুত রাখা হয়েছে।

মৌলভীবাজারের সিভিল সার্জন তৌহিদ আহমদ বলেন, এ পর্যন্ত জেলার কোথাও করোনাভাইরাসে কেউ আক্রান্ত হয়নি। তবে মন্ত্রণালয়ের সিদ্ধান্তের আলোকে ১০৫ বেড প্রস্তুত করা হয়েছে। করোনা প্রতিরোধে সর্বোচ্চ প্রস্তুতি নিয়েছি আমরা।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: