সর্বশেষ আপডেট : ২১ মিনিট ৩১ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ২২ অক্টোবর ২০২০ খ্রীষ্টাব্দ | ৭ কার্তিক ১৪২৭ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

মাশরাফির আবেগঘন স্ট্যাটাস, যা বললেন ভক্তদের

মাশরাফির কণ্ঠ যেন ছুঁয়েছে বিষাদের কালোমেঘে। শনিবার (০৭ মার্চ) রাতে মাশরাফী তার ভেরিফাইড ফেসবুক পেজে একটি আবেগঘন স্ট্যাটাস দিয়েছেন।

দেশে বিদেশ এর পাঠকদের জন্য স্ট্যাটাসটি তুলে ধরা হলো শেষ বেলায় ভুলে যেও অভিমান। মনে রেখ কেবল একজন ছিল, ভালবাসত শুধু তোমাদের।

মাত্র দুটি বাক্য। এই দুই বাক্যেই লুকিয়ে রয়েছে যেন এক মহাসাগর আবেগ, ভালোবাসা আর অব্যক্ত অনুভুতি। না এগুলো জেমসের গাওয়া গানের কোনো লাইন নয়। এই দুটি বাক্য কিছুক্ষণ আগে ফেসবুকে নিজের অফিসিয়াল পেজে পোস্ট করেছেন, সদ্য আন্তর্জাতিক ক্রিকেটে অধিনায়কত্ব থেকে অবসর নেয়া, বাংলাদেশের এখনও পর্যন্ত সর্বকালের সেরা অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা।

শুক্রবার (৬ মার্চ) ছিল তার অধিনায়ক হিসেবে শেষ ম্যাচ। সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে শেষবারের মত তিনি টস করতে নেমেছিলেন জিম্বাবুয়ে অধিনায়ক শন উইলিয়ামসের সঙ্গে। শেষ ম্যাচে টস হারলেও ম্যাচটা তাকে উপহার দিয়েছেন লিটন দাস, তামিম ইকবাল এবং সাইফউদ্দিন।

বিশাল জয়ে মাশরাফি অধিনায়ক ক্যারিয়ারে বাংলাদেশের প্রথম অধিনায়ক হিসেবে জিতলেন ৫০টি ওয়ানডে। ম্যাচ শেষে সতীর্থদের কাছ থেকে পেয়েছেন আবেগাপ্লুত বিদায়ী সংবর্ধনা। তামিম ইকবাল তাকে কাঁধে নিয়ে প্রদক্ষিণ করেছেন পুরো মাঠ। লিটন দাস চোখের পানি ধরে রাখতে পারেননি প্রিয় নেতার বিদায়ে। আতহার আলি খানরা স্যালুট জানিয়েছেন অধিনায়ককে।

মাশরাফিও সেই আবেগ ধরে রাখতে পারেননি। মাঠের মধ্যেই নিজের সতীর্থদের সঙ্গে আবেগ ভাগাভাগি করে নিয়েছেন। কিন্তু সতীর্থদের জন্য হৃদয়ে রক্তক্ষরণ তো আর সহজে বন্ধ করার মত নয়। সে সঙ্গে যখন দেখলেন পুরো দেশের মানুষ সোশ্যাল মিডিয়া ভাসিয়ে দিচ্ছেন মাশরাফিকে বিদায়ী সম্ভাষণে, তখন তিনি কি বোর্ডে হাত রাখলেন। মানুষকে নিজের অনুভূতিটা জানাতে সহযোগিতা নিলেন সোশ্যাল মিডিয়ায়।

ফেসবুকে নিজের অফিসিয়াল পেজে লিখে দিলেন, শেষ বেলায় ভুলে যেও অভিমান। মনে রেখ কেবল একজন ছিল, ভালবাসত শুধু তোমাদের.।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: