সর্বশেষ আপডেট : ১ মিনিট ৩৫ সেকেন্ড আগে
শুক্রবার, ৩ এপ্রিল ২০২০ খ্রীষ্টাব্দ | ২০ চৈত্র ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

মাশরাফিকে নিয়ে বিস্ফোরক মন্তব্য আসিফ নজরুলের

বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের ওয়ানডে অধিনায়কত্ব ছেড়ে দিয়েছেন নড়াইল এক্সপ্রেস খ্যাত মাশরাফি বিন মুর্তজা। আমাদের দেশে তিনিই একমাত্র খেলোয়াড়, যিনি অধিনায়ক থাকা অবস্থায়ই সংসদ সদস্য হয়ে রাজনীতির প্রাঙ্গণে প্রবেশ করেছেন।

শনিবার এই খেলোয়াড়কে নিয়ে সামাজিক মাধ্যম ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়েছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের অধ্যাপক ড. আসিফ নজরুল।

মাশরাফিকে উদ্দেশ্য করে তিনি লেখেন, জীবনে একটা দুটো ভুল সব অর্জনকে ম্লান করতে পারে না। রাতের ভোটের রাজনীতিক হিসেবে মাশরাফি মানুষকে যতটা কষ্ট দিয়েছেন, ক্রিকেটার হিসেবে আনন্দ দিয়েছেন তার চেয়ে অনেক অনেক বেশি। দেশকে করেছেন গৌরবান্বিত অজস্র বার।

ঢাবি অধ্যাপক বলেন, কেমন করে ভুলি তার সে গর্জন ধরায় দেবানি! ওয়েষ্ট ইন্ডিজে অধিনায়কত্ব বদলির সময় সাকিবের প্রতি মহত্ব। অজস্র বিজয়ে জীবনপন যুদ্ধ। আর অনেক বছরের সুনিপুন অধিনায়কত্ব।

বিদায়কালে অধিনায়ক মাশরাফির জন্য ভালোবাসা, কৃতজ্ঞতা।

প্রসঙ্গত, মাশরাফির এমপি হওয়ার নির্বাচন নিয়ে বিতর্ক ও অভিযোগ রয়েছে। এমনকি তার নিজের আসনেও। মাশরাফি তার আসনের একটি কেন্দ্রে একাই সব ভোট পেয়েছিলেন বলেও সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি তথ্য সে সময় বেশ চাউর হয়েছিল। বিএনপি, জাতীয় পার্টিসহ সবাই সেই কেন্দ্রে শূন্য ভোট পেয়েছে।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: