fbpx

সর্বশেষ আপডেট : ৩ ঘন্টা আগে
সোমবার, ২৫ মে ২০২০ খ্রীষ্টাব্দ | ১১ জ্যৈষ্ঠ ১৪২৭ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

তথ্য বিভাগের নিজস্ব ভবন নির্মাণের উদ্যোগ নেয়া হয়েছে —তথ্য প্রতিমন্ত্রী

তথ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান বলেছেন, সিলেটসহ প্রতিটি বিভাগীয় শহর ও জেলা পর্যায়ে তথ্য বিভাগের নিজস্ব কমপ্লেক্স ভবন নির্মাণের উদ্যোগ নেয়া হয়েছে। বৃহস্পতিবার বিকেলে সিলেট বিভাগীয় তথ্য অফিস পরিদর্শন শেষে কর্মকর্তাদের সাথে মতবিনিময়কালে তিনি এ কথা বলেন।
প্রতিমন্ত্রী বলেন, ইতোমধ্যে এসব বহুতল ভবন বিশিষ্ট কমপ্লেক্স নির্মাণের লক্ষ্যে একটি প্রকল্প প্রণয়নের কাজ চ‚ড়ান্ত পর্যায়ে রয়েছে। শিগগিরই তা প্রধানমন্ত্রীর অনুমোদনের জন্য উপস্থাপন করা হবে। এরপরই যথাসম্ভব দ্রæততম সময়ে প্রকল্পটি বাস্তবায়নের উদ্যোগ নেয়া হবে। এতে বিভাগীয় সকল অফিসের স্থানান্তর সমস্যা দূর করা সম্ভব হবে। পাশাপাশি সার্বিক কার্যক্রমে গতিসঞ্চার হবে বলে প্রতিমন্ত্রী আশাবাদ ব্যক্ত করেন।
এ সময় উপস্থিত ছিলেন বিভাগীয় তথ্য উপ-পরিচালক জুলিয়া যেসমিন মিলি, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আবুল কালাম, বাংলাদেশ বেতার সিলেট এর আঞ্চলিক পরিচালক ফখরুল ইসলাম, সিলেট প্রেসক্লাব সভাপতি ইকবাল সিদ্দিকী, সাধারণ সম্পাদক আব্দুর রশিদ মো. রেনু, বিটিভি প্রতিনিধি ও দৈনিক উত্তর পূর্বের প্রধান সম্পাদক আজিজ আহমদ সেলিম প্রমুখ। তথ্য উপ-পরিচালক জাতির পিতার শততম জন্মবার্ষিকী মুজিব বর্ষ উদযাপনে সিলেট অঞ্চলে গৃহিত কার্যক্রম অবহিত করেন। বিজ্ঞপ্তি

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: