fbpx

সর্বশেষ আপডেট : ৩৩ মিনিট ১১ সেকেন্ড আগে
মঙ্গলবার, ২ জুন ২০২০ খ্রীষ্টাব্দ | ১৯ জ্যৈষ্ঠ ১৪২৭ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

কাউন্সিলর আজাদ কাপ ফুটসালের কোয়ার্টার ফাইনাল সম্পন্ন

  • স্পোর্টস ডেস্ক 

কাউন্সিলর আজাদ কাপ ফুটসাল টুর্নামেন্টের কোয়ার্টার ফাইনালের ৪টি খেলা সম্পন্ন হয়েছে। গত বুধবার রাত ৭টা থেকে টিলাগড় পয়েন্ট সংলগ্ন মাঠে অনুষ্ঠিত হয় ৪টি ম্যাচ। হাজারো দর্শক উপভোগ করেন প্রতিটি ম্যাচের খেলা।

দিনের প্রথম খেলায় এফসি শাহপরান (রহঃ) থানাকে ২-০ গোলে হারিয়ে জয়লাভ করে কল্যানপুর সমাজকল্যাণ সংস্থা। দ্বিতীয় খেলায় হামজা-ইয়াসিন এফসি শ্যামলীকে ২-০ গোলে হারিয়ে জয়লাভ করে গোপালটিলা যুব সমাজ। তৃতীয় খেলায় সিলেটভিউ২৪ডটকম’কে ৩-১ গোলে হারিয়ে জয়লাভ করে বাঘা ফাইটার্স গোলাপগঞ্জ এবং শেষ ম্যাচে মেসার্স ফাহাদ এন্টারপ্রাইজ লোভাছড়া কানাইঘাটকে ১-০ গোলে হারিয়ে জয়লাভ করে সুমন-অপু ফাইটার্স মিরবক্সটুলা।

খেলায় ম্যান অব দ্যা ম্যাচ প্রদান অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগের সাবেক কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এডভোকেট মিছবাহ উদ্দিন সিরাজ, সিলেট জেলা বারের এডিশনাল পিপি এডভোকেট শামসুল ইসলাম, সিলেট জেলা প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি মনিরুজ্জামান মনির, চ্যানেল এস ইউরোপের স্পেশাল করোসপন্ডেন্ট আবদুল মালিক জাকা, সিলেট জেলা প্রেসক্লাবের সাবেক সহ সভাপতি ও দৈনিক একাত্তরের কথা পত্রিকার নির্বাহী সম্পাদক মইন উদ্দিন, সিলেট জেলা প্রেসক্লাবের সাধারন সম্পাদক শাহ দিদার আলম নবেল, সিলেট মহানগর স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক দেবাংশু দাশ মিটু, সিনিয়র সহ-সভাপতি মুহিবুস সালাম রিজভী, সিলেট জেলা বারের সহকারী পিপি ও বিশ্বনাথের রামপাশা ইউপি চেয়ারম্যান এডভোকেট মোহা. আলমগীর প্রমুখ।

এসময় উপস্থিত ছিলেন টুর্নামেন্টের প্রবর্তক সিটি কাউন্সিলর আজাদুর রহমান আজাদ, টুর্নামেন্ট পরিচালনা কমিটির ভারপ্রাপ্ত আহবায়ক মো. ছমর উদ্দিন মানিক, টুর্নামেন্ট পরিচালনা কমিটির সদস্য সচিব ও সিকৃবির এডিশনাল রেজিস্ট্রার একেএম ফজলুর রহমান।

খেলায় রেফারিংয়ের দায়িত্বে ছিলেন আক্কাস উদ্দিন আক্কাই, গোলাম রসুল মিন্টু ও গিয়াস উদ্দিন। ধারাভাষ্যে ছিলেন অধ্যাপক লাহিন উদ্দিন, জেলা ধারাভাষ্য সমিতির সাধারন সম্পাদক কামরান হোসেন, শামসুল ইসলাম শিপু ও আবদুর রাজ্জাক। টুর্নামেন্টে পৃষ্টপোষকতা করেছে সিলেটের স্বনামধন্য শিল্প প্রতিষ্ঠান সাকের অটো ব্রিকস।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: