সর্বশেষ আপডেট : ৪ ঘন্টা আগে
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৩ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

হাসপাতালের ক্লিনার থেকে ডিবি পুলিশ, ২জন আটক

সিলেট নগরীর শাহজালাল উপশহর থেকে দুই ভূয়া ডিবি পুলিশকে আটক করে শাহপরাণ থানা পুলিশ। শুক্রবার দিবাগত রাত সোয়া ১২টার দিকে টহলরত পুলিশ তাদের আটক করে।

আটককৃত বিলাল আহমদ সোবহানীঘাটস্থ আল-হারাইমাইন হাসপাতাল (প্রাঃ) লিঃ ক্লিনার পদে চাকুরী করতো। প্রায় দুই মাস পূর্বে চাকরি ছেড়ে চলে যায় বলে জানিয়েছেন হাসপাতালের সিনিয়র সুপারভাইজার মো. মোক্তার হোসেন।

আটককৃতরা হলেন, শাহপরান থানার মেজরটিলা ইসলামপুর কলোনীর বাসিন্দা কালা মিয়ার পুত্র বিলাল আহমদ (২২) ও কুমিল্লা জেলার বরুরা থানার শশিয়া গ্রামের নজর উদ্দিনের পুত্র মো. বাদশা।

তিনি জানান, উক্ত হাসপাতালে চাকরিকালীন সময়ে গত ৬ জানুয়ারি সন্ধ্যায় হাসপাতাল পরিস্কার করার সময়ে গাড়ির পার্কিং থেকে ওয়াকিটকি পরিত্যক্ত অবস্থায় পায়। পরে ওয়াকিটকি কর্তৃপক্ষের নিকট জমা না দিয়ে সে নিজের ডিবি পুলিশ সেজে প্রতারণা করতে থাকে। এক পর্যায়ে শুক্রবার রাত ১২টার দিকে স্থানীয় মো. মুছা আহমদের সাথে উপশহর এলাকায় প্রতারণা করার সময় তাদেরকে টহলরত পুলিশ আটক করে।

আটক ব্যক্তিদের বিরুদ্ধে শাহপরাণ (রহ:) থানার মামলা দায়ের করা হয়েছে (যার নং-১৬, তারিখ-২৯/০২/২০২০খ্রিঃ)। পরে তাদের বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: