সর্বশেষ আপডেট : ৭ ঘন্টা আগে
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১০ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

সিলেট-যুক্তরাজ্য সরাসরি বিমানের ফ্লাইট চালু হচ্ছে

বেসামরিক বিমান ও পর্যটন প্রতিমন্ত্রী অ্যাডভোকেট মাহবুব আলী বলেছেন, আসছে এপ্রিল থেকে সিলেট-যুক্তরাজ্য সরাসরি বিমানের ফ্লাইট চালু হবে। এ বছরের এপ্রিল সিলেট এমএজি ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দর থেকে সিলেট-হিথ্রো সরাসরি বিমানের ফ্লাইট চালু হবে। সেই লক্ষে ওসমানী বিমানবন্দরের রানওয়ের সম্প্রসারণ করা হচ্ছে। এখন থেকে সিলেটবাসীকে লন্ডন যেতে আর ঢাকায় যেতে হবে না।

শনিবার (২৯ ফেব্রুয়ারি) বিকেলে ওসমানীনগর উপজেলার তাজপুর কাজিরগাঁওয়ে মরহুম আফতাব আলী মেমোরিয়াল ট্রাস্ট আয়োজিত বিনামূল্যে চক্ষু শিবির অনুষ্ঠানের আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

প্রতিমন্ত্রী আরও বলেন, প্রধানমন্ত্রী ও জননেত্রী শেখ হাসিনা বেসামরিক বিমান ও পর্যটন মন্ত্রণালয়ের দায়িত্ব দেয়ার সময় আমাকে নির্দেশ দিয়েছিলেন এ সেক্টরটিকে একটা পর্যায়ে নিয়ে যেতে হবে। বিমানের দুর্নীতিবাজদের শেকড় উপরে ফেলতে হবে। আমি চেষ্টা করেছি দুর্নীতিবাজদের আইনের আওতায় নিতে। ইতোমধ্যে বিমানের অনেক দুর্নীতিবাজেরর বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হয়েছে। আগামীতেও তা অব্যাহত থাকবে।

তিনি বলেন, বিমানে যারাই অপকর্ম করবে কিংবা অপকর্মের সঙ্গে জড়িত হবে তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে, কেউ রেহাই পাবে না।

সিলেটের অধিকাংশ লোক যুক্তরাজ্য, যুক্তরাষ্ট্র, ইউরোপসহ বিশ্বের বিভিন্ন দেশে অবস্থান করছেন জানিয়ে বেসামরিক বিমান চলাচল প্রতিমন্ত্রী বলেন, সেজন্যই প্রবাসীদের সঙ্গে বাংলাদেশের পতাকা বহনকারী রাষ্ট্রীয় প্রতিষ্ঠান বিমান বাংলাদেশের সঙ্গে প্রবাসীদের যোগসূত্র ঘটাতে চাই। এ যোগসূত্রের মাধ্যমে বিমানকে লাভজনক করতে আমাকে বেসামরিক বিমান ও পর্যটন মন্ত্রণালয়ের দায়িত্ব প্রদান করা হয়েছে। আমি সেই দায়িত্ব সততার সঙ্গে পালন করার চেষ্টা করছি।

মরহুম আফতাব আলী মেমোরিয়াল ট্রাস্টের সভাপতি প্রবাসী আনছার মিয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন, সিলেট জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট লুৎফুর রহমান।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সিলেট-২ আসনের সংসদ সদস্য মোকাব্বির খান, হবিগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান ডা. মুশফিক হোসেন চৌধুরী, সিলেট রেঞ্জের অতিরিক্ত ডিআইজি জয় দেব কুমার ভদ্র ও সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নাসির উদ্দিন খান।

অনুষ্ঠানে আরও বক্তব্য দেন, বালাগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোস্তাকুর রহমান মফুর, ওসমানীনগর উপজেলা পরিষদের চেয়ারম্যান ময়নুল হক চৌধুরী, ওসমানীনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা তাহমিনা আক্তার, অতিরিক্ত পুলিশ সুপার ওসমানীনগর (সার্কেল) রফিকুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আতাউর রহমান, সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা কবির উদ্দিন আহমদ, বালাগঞ্জ-ওসমানীনগর এডুকেশন ট্রাস্ট্রের চেয়ারম্যান ও এনআরবি ব্যাংকের পরিচালক রবিন পাল, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি আবদাল মিয়া, সাধারণ সম্পাদক আফজালুর রহমান চৌধুরী নাজলু, জেলা যুবলীগ সভাপতি শামিম আহমদ ভিপি, আব্দুস সালাম, ট্রাষ্টি আনহার মিয়া, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আনা মিয়া ও উপজেলা স্বেচ্ছাসেবকলীগের আহ্বায়ক চঞ্চল পাল।

জুয়েল আহমদ নুরের সঞ্চালনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন, জামেয়া ফুরকানিয়া মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা আহমদ আলী। সভার আগে প্রতিমন্ত্রী চক্ষু শিবিরের আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করেন।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: