সর্বশেষ আপডেট : ১৩ মিনিট ৩৩ সেকেন্ড আগে
মঙ্গলবার, ২৭ অক্টোবর ২০২০ খ্রীষ্টাব্দ | ১২ কার্তিক ১৪২৭ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

একাটুনা ইউনিয়ন ফাউন্ডেশন অব মৌলভীবাজার এর উদ্যোগে মহান শহীদ ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত


জেসমিন মনসুর: মৌলভীবাজার জেলা সদরের ৬নং একাটুনা ইউনিয়ন ডেভেলপমেন্ট এন্ড ওয়েলফেয়ার ফাউন্ডেশনের উদ্যোগে যথাযোগ্য মর্যাদায় মহাণ শহীদ ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপন উপলক্ষ্যে এক আলোচনা সভার আয়োজন করা হয়।
অনুষ্ঠানের শুরুতেই ভাষা শহীদদের স্মরণে একাটুনা ইউনিয়ন ফাউন্ডেশনের নব- নির্মিত শহীদ মিনারে একাটুনা ইউনিয়ন পরিষদ.একাটুনা ইউনিয়ন ফাউন্ডেশন. হোমচাইল্ড কেজি এন্ড ক্যাডেট স্কুল. একাটুনা সরকারি প্রাথমিক বিদ্যালয় কিশোর কিশোরী ক্লাব. প্রতিভা যুব সংঘ সহ বিভিন্ন সংগঠন ও প্রতিষ্ঠান এর পক্ষ থেকে পুষ্প স্তবক অর্পন করা হয়েছে। একাটুনা ইউনিয়ন ফাউন্ডেশনের সভাপতি সমাজসেবক সিরাজুল ইসলাম সিরাজ এর সভাপতিত্তে এবং প্রতিভা যুব সংঘের সহ সাধারন সভাপতি ছাত্রনেতা মোহাম্মদ ফয়ছল মনসুর এর পরিচালনায় অনুষ্ঠিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে একাটুনা ইউনিয়ন ফাউন্ডেশনের উপদেষ্টা বিশিষ্ট রাজনীতিবীদ ও সামাজসেবক মোহাম্মদ আনকার আহমদ. বিশেষ অতিথি হিসাবে একাটুনা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জননেতাআলহাজ্ব আবু সুফিয়ান.বৃটেন প্রবাসী কমিউনিটি লিডার জয়নাল আবেদিন লেখন. আমেরিকা প্রবাসী লিডাার শেখ সামসুল তালুকদার ও আমেরিকা প্রবাসী শামীম আহমদ বক্তব্য রাখেন।


এদিকে অনুষ্ঠান চলাকালে বৃটেন থেকে একাটুনা ইউনিয়ন ডেভেলপমেন্ট এন্ড ওয়েলফেয়ার ফাউন্ডেশন এর প্রতিষ্ঠাতা ও প্রধান সমন্নয়কারী বিশিষ্ট সাংবাদিক মোহাম্মদ মকিস মনসুর টেলি কনফারেন্সে অনুষ্ঠান সফল করতে যারা অক্লান্ত পরিশ্রম করেছেন সবাইকে আন্তরিক অভিনন্দন ও কৃতজ্ঞতা জানিয়েছেন। সভায় উপস্থিত ছিলেন ফাউন্ডেশনের সাধারন সম্পাদক সেলিম রেজা তরফদার. ট্রেজারার মোহাম্মদ মুজিব মনসুর. ডাঃ মোহাম্মদ ইসমাইল.মুজিবুর রহমান মুজিব. মোহাম্মদ শামিম আহমদ. আব্দুল আলিম. পারভেজ মিয়া. মোহাম্মদ কামাল মনসুর.ও তাজুল চৌধুরী সহ অন্যান্য নেতৃবৃন্দ। অনুষ্ঠানে বক্তারা বলেন আমার ভাইয়ের রক্তে রাঙ্গানো একুশে ফেব্রুয়ারী আমি কি ভূলিতে পারি. একুশ আমাদের অহংকার একুশ আমাদের আত্তপরিচয় একুশের পথ ধরে আমরা পেয়েছি বাংলাদেশের লাল বৃত্ত সবুজ পতাকা; গৌরব ও গর্বের সাথে উচ্চারণ করছি বাংলা আমার দেশ. বাংলা আমার ভাষা ১৯৯৯ সালে ইউনেস্কো কতৃক স্বীকৃতি লাভের পর ২০০০ সাল থেকেই বিশ্ববাসীর ১৮৮টি দেশ আমাদের ২১ শে ফেব্রুয়ারি মহাণ শহীদ ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস হিসাবে পালন করে আসছে এই গৌরব বাঙালী জাতির।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: