সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
বুধবার, ২১ অক্টোবর ২০২০ খ্রীষ্টাব্দ | ৬ কার্তিক ১৪২৭ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

বৃটেনের ওয়েলস আওয়ামী লীগের উদ্যোগে কার্ডিফে মহান শহীদ ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত


বদরুল মনসুর: যুক্তরাজ্য আওয়ামী লীগ ওয়েলস শাখার পক্ষ থেকে কার্ডিফ ইন্টারন্যাশনাল ম্যাদার ল্যাংগুয়েজ মনুমেন্ট তথা শহীদ মিনারে বিনম্র শ্রদ্ধা, যথাযথ মর্যাদা ও পূর্ণ ভাবগাম্ভীর্য পরিবেশে প্রচন্ড শীতকে উপেক্ষা করে একুশে ফেব্রুয়ারির প্রথম প্রহরে ৫২ এর ভাষা শহীদানদের অমর স্মৃতির প্রতি পুষ্পস্তবক অর্পণের মাধ্যমে মহান শহীদ ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস’ পালন করা হয়েছে।
বাংলাদেশ আওয়ামী লীগের জাতীয় পরিষদের সদস্য ওয়েলস আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা প্রবাসের মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক কমিউনিটি লিডার মোহাম্মদ ফিরুজ আহমদ এর নেতৃত্বে শহীদমিনারে পুষ্পস্তবক অর্পণ করেন যুক্তরাজ্য আওয়ামী লীগের সদস্য ওয়েলস আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি মোহাম্মদ মকিস মনসুর. ওয়েলস আওয়ামী লীগের সহ সভাপতি সাইফুল ইসলাম নজরুল. সহ সভাপতি এস এ রহমান মধু. ওয়েলস আওয়ামী সাধারন সম্পাদক আব্দুল মালিক. যুগ্ম সাধারন সম্পাদক গোলাম মর্তুজা. যুগ্ম সাধারন সম্পাদক লিয়াকত আলী. সাংগঠনিক সম্পাদক মল্লিক মোসাদ্দিক আহমেদ সহ ওয়েলস আওয়ামী লীগ. যুবলীগ. ছাত্রলীগ. কৃঘকলীগ. স্রমীকলীগ ও তাতীলীগ সহ অন্যান্য সংগঠনেরর নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

৫২ এর ভাষা শহীদানদের অমর স্মৃতির প্রতি পুষ্পস্তবক অর্পণের পর আয়োজিত আলোচনা সভায় বাংলাদেশ আওয়ামী লীগের জাতীয় পরিষদের সদস্য ওয়েলস আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা জননেতা মোহাম্মদ ফিরুজ আহমদ ৫২ এর ভাষা শহীদানদের অমর স্মৃতির প্রতি গভীর শ্রদ্ধা জানিয়ে উনার বক্তব্যে বলেন আমরা জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর নেতৃত্বে আমরা পেয়েছি একটি লালবৃত্ত সবুজ পতাকা. অনেক ত্যাগ, তিতিক্ষার মধ্য দিয়ে একটি জাতি তার কাংক্ষিত লক্ষ্যে পৌছতে পারে- বাঙালির স্বাধীনতার ইতিহাস ও অমর একুশ তার উজ্জ্বল দৃষ্টান্ত।’ আমাদের এখানকার বেড়ে উটা নব প্রজন্মের সন্তানদের আমাদের ভাষা. কৃষ্টি. সংস্কৃতি. ঐতিহ্য.সাফল্য সম্ভাবনা ও মুক্তিযুদ্ধের সঠিক ইতিহাস তুলে ধরার জন্য সবার প্রতি আহবান জানান।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: