সর্বশেষ আপডেট : ৬ ঘন্টা আগে
শুক্রবার, ১০ এপ্রিল ২০২০ খ্রীষ্টাব্দ | ২৭ চৈত্র ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

নিরাপদ সড়ক চাই যুক্তরাজ্য শাখার অভিষেক অনুষ্ঠিত

  • প্রবাস ডেস্ক 

নিরাপদ সড়ক চাই যুক্তরাজ্য শাখার নতুন কার্যকরী কমিটির অভিষেক অনুষ্ঠান গত ২৬ ফেব্রুয়ারি পূর্ব লন্ডনের স্থানীয় একটি রেস্টুরেন্টে অনুষ্ঠিত হয়। নবনির্বাচিত কমিটির সভাপতি আব্দুল হেলাল চৌধুরী সেলিম এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মুহিব উদ্দিন চৌধুরীর পরিচালনায় শুরু হওয়া অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন প্রবীণ রাজনীতিবিদ যুক্তরাজ্য আওয়ামী লীগের সভাপতি সুলতান মাহমুদ শরীফ। প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন নিরাপদ সড়ক চাই বাংলাদেশ এর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ইলিয়াস কাঞ্চন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন রাজনীতিবিদ ও বিশিষ্ট কমিউনিটি নেতা সৈয়দ সাজিদুর রহমান ফারুক, কাউন্সিলর ও টাওয়ার হ্যামলেটসের সাবেক স্পিকার আয়াছ মিয়া, সংগঠনের সাবেক উপদেষ্টা সদস্য রাজনীতিবিদ আব্দুল আহাদ চৌধুরী, রাজনীতিবিদ আ স ম মিছবাহ, প্রবাসী বালাগঞ্জ উপজেলা সমিতির চেয়ারপার্সন শফিক উল্লাহ মিছলু, নারী নেত্রী মেহের নিগার চৌধুরী, মোঃ গোলাম কিবরিয়া, মনির আহমদ।

সভায় বক্তারা নিরাপদ সড়ক চাই এর কার্যক্রমের ভুয়সী প্রশংসা করেন এবং নিরাপদ সড়ক চাই সংগঠনকে সর্বাত্মক সহযোগিতার আশ্বাস প্রদান করেন। প্রধান বক্তা ইলিয়াস কাঞ্চন বলেন, জনগণের ভালোবাসা ও সর্বাত্মক সহযোগিতার ফলে নিরাপদ সড়ক চাই আজ একটা ভালো অবস্থানে এসে পৌঁছেছে। তিনি বলেন, আমাদের দাবির প্রেক্ষিতে সরকার আজ সড়ক আইন প্রণয়ন করেছেন। এবং সেটি সম্ভব হয়েছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সদিচ্ছার কারণে। সেই আইনের বাস্তবায়ন যাতে দ্রুত কার্যকর করা হয় সেই লক্ষ্যে আমাদের সবাইকে একসাথে কাজ আহবান জানান। সভার শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন সাংগঠনিক সম্পাদক আশিক বক্স।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন কাউন্সিলর ফারুক মাহফুজ আহমেদ, রাজনীতিবিদ কমিউনিটি নেতা ইসলাম উদ্দিন, আব্দুস সালাম, সিজিল মিয়া, মাহমুদ আলী, হাসান চৌধুরী, আনসার মিয়া, সোহেল আহমদ, শিপলু আহমেদ, শাহ মোহাম্মদ আলী, আশিক বক্স, তোফায়েল আহমদ, আব্দুর রহিম, হাসান চৌধুরী, মোহাম্মদ আলী শেখ, সেলিনা আক্তার জোসনা, হাফছা বেগম, নুরুল হক ও মোহামমদ মুজিব হুসেন প্রমুখ। সভা শেষে উপস্থিত সবাই নৈশভোজে অংশ নেন।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: