সর্বশেষ আপডেট : ৩৪ সেকেন্ড আগে
সোমবার, ৬ এপ্রিল ২০২০ খ্রীষ্টাব্দ | ২৩ চৈত্র ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

মাধবপুরে ট্রাকে ট্রেনের ধাক্কা, চালক আহত

  • হবিগঞ্জ প্রতিনিধি

হবিগঞ্জের মাধবপুরে তেলিয়াপাড়া রেলস্টেশনে ঢাকা-সিলেট রেললাইনে অরক্ষিত রেলক্রসিংয়ে বড় কোনো দুর্ঘটনা থেকে রক্ষা পান একটি ট্রেনের যাত্রীরা। বুধবার (২৬ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ৬টার দিকে খোলা পেয়ে রেলক্রসিং পার হওয়ার সময় একটি ট্রাকে ট্রেনের ধাক্কা লেগে ট্রাকচালক গুরুতর আহত হয়েছেন। আহত ট্রাকচালককে স্থানীয় লোকজন উদ্ধার করে হাসপাতালে পাঠিয়েছেন। তবে এতে ট্রেন ও যাত্রীসাধারণের কোনো ক্ষতি হয়নি।

ট্রেনের ধাক্কায় ট্রাকটি ঢাকা-সিলেট পুরাতন মহাসড়কের উপর ছিটকে পড়ে। গেটম্যান দায়িত্ব পালন না করে ঘুমিয়ে থাকায় এ ঘটনা ঘটেছে বলে প্রত্যক্ষদর্শীরা জানান। তবে গেটম্যান নূর ইসলাম জানান, রেললাইনের পশ্চিম অংশে কোনো গেট ছিল না। ট্রেন আসার হুইসেল পেয়ে চুনারুঘাটগামী ক্ষতিগ্রস্ত ট্রাকটিকে (সিলেট ট ০২-০১১৩) থামানোর জন্য সংকেত দিয়েছিলেন তিনি।
চালক সংকেত অমান্য করে রেলক্রসিং পার হতে গেলে ঢাকা থেকে ছেড়ে আসা সুরমা ট্রেনের ধাক্কায় ট্রাকটি পুরাতন সড়কের ওপর ছিটকে পড়ে। তবে ট্রেন ও যাত্রীদের কোনো ক্ষতি হয়নি। ট্রেন স্বাভাবিকভাবেই চলে যেতে সক্ষম হয়েছে।

মাধবপুর থানার তেলিয়াপাড়া পুলিশ ফাঁড়ির পুলিশ পরিদর্শক গোলাম মোস্তফা জানান, দুর্ঘটনার খবর পেয়ে দ্রæত ঘটনাস্থলে এসে র‌্যাকার দিয়ে দুর্ঘটনাকবলিত ট্রাকটিকে উদ্ধার করে পুরাতন মহাসড়কটি যান চলাচলের উপযোগী করা হয়।
গেটম্যানের অসতর্কতা ও এক পাশে লেভেল ক্রসিং না থাকায় এ দুর্ঘটনা ঘটেছে। শায়েস্তাগঞ্জ রেলওয়ে পুলিশের আইসি শফিকুল ইসলাম খান জানান, দুর্ঘটনার প্রায় দেড় ঘণ্টা পর পুরনো ঢাকা-সিলেট মহাসড়কে যান চলাচল স্বাভাবিক হয়।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: