সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
শনিবার, ৪ এপ্রিল ২০২০ খ্রীষ্টাব্দ | ২১ চৈত্র ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

খালেদা জিয়ার মুক্তির দাবিতে ম.ম কলেজ ছাত্রদলের বিক্ষোভ মিছিল

বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের উপর থেকে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে ও ময়মনসিংহের হালুরঘাটে যাওয়ার পথে ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সভাপতি ও সাধারণ সম্পাদক সহ নেতাকর্মীদের গাড়ি বহরে আওয়ামী সন্ত্রাসীদের হামলার প্রতিবাদে ২৬ ফেব্রæয়ারি বুধবার সকালে ১১টায় মদন মোহন কলেজ ক্যাম্পাস থেকে ছাত্রদলের উদ্যোগে এক বিক্ষোভ মিছিলের বের করা হয়।
মিছিলটি শুরুতে ক্যাম্পাসে পুলিশী বাধার মুখে পড়ে। পরে বাধা উপেক্ষা করে মিছিলটি নিয়ে ক্যাম্পাসের বাইরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে নগরীর চৌহাট্টায় গিয়ে এক সংক্ষিপ্ত সমাবেশে মিলিত হয়। কলেজ ছাত্রদলের আহŸায়ক মুক্তার আহমেদ মোক্তারের সভাপতিত্বে এবং কলেজ ছাত্রদলের সদস্য সচিব মকসুদুল করিমের পরিচালনায় বক্তব্য রাখেন কলেজ ছাত্রদলের যুগ্ম আহবায়ক আফজাল হোসেন, সাহান আল মাহমুদ খান, লিমন আহমদ, ইব্রাহিম খলিল, কামরান উদ্দিন অপু, ফজলে রাব্বী।
বক্তারা অবিলম্বে বেগম খালেদা জিয়ার মুক্তি দাবি করেন অন্যথায় বিশ্বিবদ্যালয় ক্যাম্পাস থেকে নেতাকর্মীদের দুর্বার আন্দোলন গড়ে তুলার আহবান জানান। এ সময় উপস্থিত ছিলেন কলেজ ছাত্রদলের যুগ্ম আহŸায়ক মাসুদুর রহমান মাসুদ, নাজিব আহমদ, ফাহিম আহমদ শাকিল, কাজী ইমরান তালুকদার, ফরহাদ আহমদ রাজা, ইমামুল হক হোসেন, মো. সুহেল আহমদ, বেলাল আহমেদ, সদস্যরা হলেন, নোবেল হোসেন ছাইম, ফেরদৌস আহমদ, মো. রায়হান আহমেদ, আব্দুল খালিক, জিবরান আহমদ, শাহ ওলিদ, ফাহিম উদ্দিন প্রমুখ। বিজ্ঞপ্তি




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: