সর্বশেষ আপডেট : ২৯ মিনিট ৬ সেকেন্ড আগে
শনিবার, ৪ এপ্রিল ২০২০ খ্রীষ্টাব্দ | ২১ চৈত্র ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

এতিমদের নিয়ে সিলেট মিডিয়া ক্লাবের নৈশ্যভোজ ও দোয়া মাহফিল

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শতবর্ষপূর্তি উপলক্ষে চলমান মুজিববর্ষে এতিমদের সম্মানে নৈশভোজ ও দোয়া মাহফিল আয়োজন করেছে সিলেট মিডিয়া ক্লাব। সিলেটের আম্বরখানায় মঙ্গলবার (২৫ ফেব্র“য়ারি) গোল্ডেন টাওয়ারে হযরত হাসান (রা.) ও হোসাঈন (রা.) মাদ্রাসায় ও এতিমখানায় এ মাহফিলের আয়োজন করা হয়। কোরআন তেলাওয়াতের মাধ্যমে শুরু হওয়া অনুষ্টানে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করে দোয়া পরিবেশন করা হয়।

সবার শেষে আসন্ন পবিত্র রমযান মাসে এতিমখানার আল-কোরআনের খাদিমদার শিশু দের সেহরী ও ইফতারের দায়িত্ব নেন সিলেট মিডিয়া ক্লাব কর্মকর্তারা।
অনুষ্ঠানে বক্তারা বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম না হলে এদেশ স্বাধীন হতো না।স্বাধীন বাংলায় যারা বসবাস করে প্রত্যেকটি নাগরিকের মুজিব বর্ষে নিজ উদ্যোগে কর্মসূচী পালন করা। মুজিব বর্ষকে নিয়ে কোন ধরনের ব্যাঙ্গাত্ব না করারও হুশিয়ারি দেন মিডিয়া ক্লাব নেতৃবৃন্দ।
অনুষ্ঠানে দেশ থিয়েটারের পরিচালক ও সিলেট মিডিয়া ক্লাবের সাংগঠনিক সম্পাদক নাট্য অভিনেতা কামল আহমদ দুর্জয়ের সঞ্চালনায় প্রধান অতিথি ছিলেন মিডিয়া ক্লাবের উপদেষ্টা বিশিষ্ট ব্যবসায়ী ফারুক আহমেদ।

বিশেষ অতিথি ছিলেন সিলেট মিডিয়া ক্লাবের উপদেষ্টা দৈনিক আজকের পত্রিকা সিলেট ব্যুরো চীপ সাংবাদিক এমদাদুর রহমান চৌধুরী জিয়া, বিশিষ্ট সমাজ সেবক কবি সরদার শাহরিয়ার, এডনিউজ লেটার ম্যাগাজিনের সম্পাদক ও রাজা ম্যানশনের বিশিষ্ট ব্যবসায়ী আলী হোসেন রুহেল। সিলেট মিডিয়া ক্লাবের সভাপতি শামীম আহমদ বাদশার সভাপতিত্বে বক্তব্য রাখেন সংগঠনের সহ-সভাপতি অভিনেতা ইমতিয়াজ কামরান তালুকদার, দেশ থিয়েটার সাধারণ সম্পাদক কবি নজরুল ইসলাম রানা, সিলেট মিডিয়া ক্লাবের সাধারন সম্পাদক এম কামরুল চৌধুরী প্রমুখ।

এছাড়াও অনুষ্ঠানে রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক, সাংবাদিক নেতৃবৃন্দ ও গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। বিজ্ঞপ্তি




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: