সর্বশেষ আপডেট : ৩ ঘন্টা আগে
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৩ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

৯৯৯-এ কল, সন্তানকে ফিরে পেলেন মা

ময়মনসিংহের গফরগাঁওয়ে পাগলা থানাধীন এলাকায় জরুরি সেবা নম্বর ৯৯৯ এ ফোনে পাওয়া সংবাদের ভিত্তিতে সাকিব (৭) নামের এক শিশুকে উদ্ধার করেছে পুলিশ। এর পর শিশুটিকে তার মায়ের হাতে তুলে দেয় পুলিশ।

গতকাল সোমবার রাতে পাগলা থানা পুলিশ ওই শিশুকে মায়ের হাতে তুলে দেয়।

খোঁজ নিয়ে জানা যায়, শিশু সাকিবের বাড়ি নেত্রকোনা জেলায়। পার্শ্ববর্তী গাজীপুর জেলার শ্রীপুর উপজেলার গরগরিয়া মাস্টারবাড়ি এলাকায় মা তাসলিমার সঙ্গে শিশু সাকিব বসবাস করত। সে স্থানীয় হাজী আক্কাস আলী মেমোরিয়াল একাডেমি স্কুলের নার্সারি শ্রেণির ছাত্র।

থানা পুলিশ সূত্রে জানা যায়, পাগলা থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. ফায়েজুর রহমানের কাছে গতকাল সোমবার বিকেল ৩টার দিকে ৯৯৯ নম্বর থেকে ফোন আসে। ফোনে জানানো হয়, পাগলা থানাধীন ত্রিমোহনী এলাকায় একটি অজ্ঞাত শিশু পাওয়া গেছে। শিশুটি স্থানীয় লোকজনের হেফাজতে রয়েছে।

পরে পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. ফায়েজুর রহমান তাৎক্ষনিক পুলিশফোর্স নিয়ে ঘটনাস্থলে পৌঁছে শিশুটিকে উদ্ধার করে পাগলা থানায় নিয়ে আসেন।

জিজ্ঞাসাবাদে শিশুটি জানায়, তার নাম সাকিব, বাবার নাম পারভেজ, মা তাসলিমা, নানার বাড়ি কুমিল্লা। সে হাজী আক্কাস আলী মেমোরিয়াল একাডেমি স্কুলের নার্সারিতে পড়ে।

পুলিশ জানতে পারেন, শিশুটির বাবার বাড়ি নেত্রকোনা জেলায়। তার মা তাসলিমা গাজীপুরের শ্রীপুর উপজেলার গরগরিয়া মাস্টার বাড়ি এলাকায় একটি পোশাক কারখানায় চাকরি করেন। পরে শ্রীপুর থানা পুলিশের মাধ্যমে যোগাযোগ করে মা তাসলিমা পাগলা থানায় এসে শিশুপুত্র সাকিবকে সোমবার রাতেই নিয়ে যান।

পাগলা থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. ফায়েজুর রহমান বিষয়টি বলেন, ৯৯৯-এর সংবাদের ভিত্তিতে শিশু সাকিবকে উদ্ধার করে তার মায়ের কাছে ফিরিয়ে দেওয়া সম্ভব হয়েছে।

 

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: