সর্বশেষ আপডেট : ৩ ঘন্টা আগে
বুধবার, ২১ অক্টোবর ২০২০ খ্রীষ্টাব্দ | ৬ কার্তিক ১৪২৭ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

ভুয়া এসএসএফের মেজর পরিচয়ে প্রতারণা, র্যাবের হাতে ধরা

রাজধানীর রমনা থানা এলাকা থেকে প্রধানমন্ত্রীর কার্যালয়ের ভুয়া এসএসএফের মেজর হিসেবে পরিচয়দানকারী একজন প্রতারককে গ্রেপ্তার করেছে র্যাব-৩। এ সময় ওয়াকিটকি হ্যান্ড সেট ও এসএসএফের জ্যাকেটও উদ্ধার করেছে র্যাব।

র্যাব-৩ এর অতিরিক্ত পুলিশ সুপার এ বিএম ফাইজুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, র্যাব-৩ এর গোয়েন্দা সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, রমনা থানা এলাকার সার্কিট হাউজ রোডের ৭ নাম্বার বাসার ষষ্ঠ তলায় একজন ব্যক্তি দীর্ঘদিন ধরে প্রতারণামূলক উদ্দেশ্যে প্রধানমন্ত্রীর কার্যালয়ের ভুয়া এসএসএফ (মেজর) কর্মকর্তা পরিচয়দান করে আসছেন। তিনি ভিভিআইপিদের নিরাপত্তা বাহিনী এসএসএফর ব্যবহার্য্য সরঞ্জামাদীও সংরক্ষণ করে রেখেছেন।

এমন সংবাদের ভিত্তিতে র্যাব-৩ এর একটি আভিযানিক দল আজ সোমবার ওই বাসায় অভিযান চালিয়ে মো. মুকুল হোসেন (৩৫) নামের এক ব্যাক্তিকে গ্রেপ্তার করা হয়েছে।

র্যাব জানায়, গ্রেপ্তারকৃত আসামির হেফাজত থেকে একটি ওয়াকিটকি হ্যান্ড সেট, একটি এসএসএফ জ্যাকেট, একটি মোবাইল সেট, চারটি ব্যাংক কার্ড ও নগদ এক হাজার টাকা উদ্ধার করা হয়।

গ্রেপ্তার আসামিকে জিজ্ঞাসাবাদের বরাত দিয়ে র্যাব জানায়, তিনি দীর্ঘদিন ধরে প্রতারণামূলক অসৎ উদ্দেশ্যে প্রধানমন্ত্রীর কার্যালয়ের কর্মকর্তার (এসএসএফ) মেজর পরিচয় দিয়ে আসছে। নিজের কাছে এসএসএফর ব্যবহার্য সরঞ্জামাদী সংরক্ষণে রেখে বিভিন্ন ব্যক্তির সঙ্গে প্রতারণা করে আসছিল বলে স্বীকার করেছেন।

এ ছাড়াও তিনি বিভিন্ন সময়ে বিভিন্ন সরকারি দপ্তরের কর্মকর্তাদের ফোন করে ভয়ভীতি প্রদর্শন করে বিভিন্ন নিয়োগ, বদলি বাণিজ্য ও চাঁদা দাবি করত।

র্যাব আরও জানায়, এই প্রতারক অবসরপ্রাপ্ত সেনাবাহিনীর সৈনিক হওয়ার কারণে সেনাবাহিনীর অফিসারদের চালচলন ও বাচনভঙ্গি রপ্ত করে নিজেকে এসএসএফর মেজর পরিচয় দিয়ে খুব সহজে মানুষের সঙ্গে প্রতারণা করে আসছিল।

আসামির বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে বলেও জানিয়েছে র্যাব।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: