সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
শনিবার, ৪ এপ্রিল ২০২০ খ্রীষ্টাব্দ | ২১ চৈত্র ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বালাগঞ্জ সরকারি কলেজে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন

বালাগঞ্জ সরকারি কলেজে বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার উদ্বোধন করা হয়েছে। ২৪ ফেব্রুয়ারি সোমবার প্রতিযোগিতার উদ্বোধন করেন কলেজ অধ্যক্ষ লিয়াকত শাহ ফরিদী।

এ সময় উপস্থিত ছিলেন কলেজ শিক্ষক পর্ষদের সম্পাদক ফয়জুল ইসলাম, রাষ্ট্রবিজ্ঞান বিভাগের অধ্যাপক নন্দা দে, ব্যবস্থাপনা বিভাগের অধ্যাপক অবিনাশ আচার্য, দর্শন বিভাগের অধ্যাপক সাথী রানী দাশ, ইতিহাস বিভাগের অধ্যাপক আকরাম হোসেন, পদার্থবিদ্যা বিভাগের অধ্যাপক তজম্মুল আলী, বাংলা বিভাগের অধ্যাপক অহী আলম রেজা ও ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের অধ্যাপক বুলবুল আহমদ।

এ সময় কলেজ অধ্যক্ষ বলেন, শুধু লেখাপড়া নয় খেলাধুলার মাধ্যমে শরীর ও মনের বিকাশ ঘটে। সুস্থ প্রতিযোগিতামূলক মনোভাব তৈরি না হলে জীবনের কোন ক্ষেত্রে সামনের দিকে অগ্রসর হওয়া যায় না। বিভিন্ন ইভেন্টে অসাধারণ ক্রীড়ানৈপুণ্যের জন্য তিনি শিক্ষার্থীদের ধন্যবাদ জানান।

প্রথম দিনের প্রতিযোগিতায় বিজয়ীরা হচ্ছে, দীর্ঘলম্ফ – প্রথম: ছোটন হোসেন মুন্না, দ্বিতীয় : আলী আহমদ, তৃতীয়: আবু জাফর। দৌড় – প্রথম: আলী আহমদ, দ্বিতীয় : আবু জাফর, তৃতীয় : আতাউর রহমান। গোলক নিক্ষেপ- প্রথম: আলী আহমদ, দ্বিতীয়: মো. আকিব, তৃতীয়: ইশতিয়াক হোসেন তাহের, লুডু- প্রথম: পুষ্পিতা দত্ত, দ্বিতীয়: ফারিহা তাহসিন তানি, তৃতীয়: ফৌজিয়া রহমান আফরোজ, চতুর্থ : সাবিহা আক্তার তুলি, মিউজিক্যাল চেয়ার – প্রথম: নুসরাত জাহান তানিয়া, দি¦তীয়: পিপলী আক্তার, তৃতীয় : আবিদা আক্তার চাঁদনী, মার্বেল দৌড়- প্রথম: আফসা জান্নাত, দ্বিতীয়: হাবিবা বেগম, তৃতীয়: তানজিনা আক্তার মুন্নী।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: