সর্বশেষ আপডেট : ২ ঘন্টা আগে
শুক্রবার, ১ জুলাই ২০২২ খ্রীষ্টাব্দ | ১৭ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

লেবার ফ্রেন্ড্স অব বাংলাদেশের প্রতিনিধিদলের সাথে চেম্বার নেতৃবৃন্দের মতবিনিময়

শনিবার চেম্বার কার্যালয়ে যুক্তরাজ্য থেকে আগত লেবার ফ্রেন্ড্স অব বাংলাদেশের প্রতিনিধিদলের সাথে দি সিলেট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি’র নেতৃবৃন্দের এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন সিলেট চেম্বারের সভাপতি আবু তাহের মোঃ শোয়েব। সভায় লেবার ফ্রেন্ড্স অব বাংলাদেশের চেয়ারম্যান হাওয়ার্ড ডাওবার বলেন, বাংলাদেশের অর্থনীতি খুব দ্রুত উন্নতির দিকে এগিয়ে যাচ্ছে। এদেশের মানুষের মাথাপিছু আয় বেড়েছে। সেই সাথে নতুন নতুন বিনিয়োগের ক্ষেত্র সৃষ্টি হয়েছে। আমরা মনে করি বাংলাদেশ একদিন বিশ্বের অন্যতম ধনী দেশে পরিণত হবে। তিনি বলেন, লেবার ফ্রেন্ড্স অব বাংলাদেশ দীর্ঘদিন যাবৎ বাংলাদেশের অর্থনৈতিক ও সামাজিক উন্নয়নে সহায়তা প্রদান করে যাচ্ছে। আমরা বাংলাদেশের অর্থনৈতিক উন্নয়নকে ত্বরান্বিত করতে বৃটেনে বসবাসরত বাংলাদেশীদের সাথে যোগাযোগ রক্ষাক্রমে কাজ করে যাচ্ছি। তিনি বলেন, বৃটেনের আগামী নির্বাচনে লেবার পার্টি জয়ী হবার সম্ভাবনা প্রবল। যদি সেটি হয়ে যায় তাহলে সেখানে বাংলাদেশীদের জন্য অনেক সুযোগ অপেক্ষা করছে। ভবিষ্যতে আমরা বাংলাদেশ থেকে দক্ষ কর্মী, শেফ ও অন্যান্য পেশায় লোক নেওয়ার ব্যবস্থা গ্রহণ করবো। তিনি সিলেটে বিদেশী বিনিয়োগ বৃদ্ধির ব্যাপারে তার পক্ষ থেকে সার্বিক সহযোগিতার আশ্বাস প্রদান করেন।
সভাপতির বক্তব্যে সিলেট চেম্বার অব কমার্সের সভাপতি আবু তাহের মোঃ শোয়েব বলেন, বৃটেন বাংলাদেশের উন্নয়ন অংশীদার রাষ্ট্র। বাংলাদেশের অর্থনৈতিক উন্নয়নে বৃটেনের ব্যাপক ভূমিকা রয়েছে। তিনি বলেন, বাংলাদেশের বর্তমান বিনিয়োগবান্ধব সরকার দেশে বিদেশী বিনিয়োগের বিষয়টিকে অত্যন্ত গুরুত্বের সাথে দেখছেন। সে লক্ষ্যে সিলেট সহ সারা বাংলাদেশে অনেকগুলো হাইটেক পার্ক ও ইকোনমিক জোন স্থাপনের কাজ শুরু করেছেন। তিনি এসব প্রকল্পে বিনিয়োগের জন্য বিদেশী বিনিয়োগকারীদের আহবান জানান।
সভায় আরো বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন লেবার ফ্রেন্ড্স অব বাংলাদেশের জেনারেল সেক্রেটারি সৈয়দ আবুল বাশার, প্রতিনিধিদলের সদস্য কমান্ডার (অব:) জন ম্যাককেই, সিলেট চেম্বারের সিনিয়র সহ সভাপতি চন্দন সাহা, পরিচালক মোঃ এমদাদ হোসেন, পিন্টু চক্রবর্তী, ফালাহ উদ্দিন আলী আহমদ, মোঃ আতিক হোসেন, মোঃ নজরুল ইসলাম, আলীমুল এহছান চৌধুরী, সচিব গোলাম আক্তার ফারুক, যুগ্ম সচিব নূরানী জাহান কলি, সহকারী সচিব সানু উদ্দিন রুবেল প্রমুখ। বিজ্ঞপ্তি

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: