সর্বশেষ আপডেট : ২ ঘন্টা আগে
শনিবার, ৪ এপ্রিল ২০২০ খ্রীষ্টাব্দ | ২১ চৈত্র ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কুলাউড়ার অগ্রণী উচ্চ বিদ্যালয়ে মহান একুশে ফেব্রুয়ারি ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত

মহান একুশে ফেব্রুয়ারি ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস যথাযোগ্য মর্যাদায় কুলাউড়ার অগ্রণী উচ্চ বিদ্যালয়ে পালিত হয়েছে। প্রথমেই বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থী, অভিভাবকদের নিয়ে র‍্যালি বের হয়ে শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ করা হয়। এরপর একুশের গান, কবিতা দিয়ে শিক্ষার্থীরা সাংস্কৃতিক অনুষ্ঠান পরিচালনা করে। শেষে আলোচনা সভার পূর্বে শিক্ষার্থী কর্তৃক ‘ভাষার গান’ নামক দেয়াল পত্রিকা প্রকাশ করা হয়। দেয়াল পত্রিকার সম্পাদকীয় পাঠ করে ১০ম শ্রেণির শিক্ষার্থী ফাতেমা বিনতে ললু।

বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক এরশাদ হোসাইনের সভাপতিত্বে এবং সিনিয়র শিক্ষক সঞ্জয় দেবনাথের সঞ্চালনায় আলোচনার প্রথমেই পবিত্র কোরআন থেকে তেলাওয়াত ও গীতা পাঠ করে ১০ম শ্রেণির শিক্ষার্থী পলেন জান্নাতি এবং ৯ম শ্রেণির লালন রাজভর।

বক্তব্য দেন বিদ্যালয় পরিচালনা পর্ষদের সভাপতি ও কুলাউড়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান অধ্যাপক মো.শাহজাহান, পরিচালনা পর্ষদের সদস্য আব্দুল আলী, সহকারী শিক্ষক নূর ইসলাম, সুশান্ত বর্মন, আব্দুল মোনায়েম রুহেল। উপস্থিত ছিলেন পরিচালনা পর্ষদের সদস্য শফিক মিয়া, আবু তালিব লিটন, আসিদ মিয়া, সহকারী শিক্ষক আফিয়া বেগম, নীলিমা রানী বৈদ্য, জয়রাজ উল্লা, মীরা শর্মা, দপ্তরী অজয় মালাকার প্রমুখ।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: