সর্বশেষ আপডেট : ৩ ঘন্টা আগে
শুক্রবার, ১০ জুলাই ২০২০ খ্রীষ্টাব্দ | ২৬ আষাঢ় ১৪২৭ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

নাগরিকদের করভীতি দূর করতে কর আইনজীবিদের এগিয়ে আসতে হবে —পরিকল্পনামন্ত্রী

পরিকল্পনামন্ত্রী এম.এ মান্নান এমপি বলেছেন, বর্তমান সময়ে রাজনৈতিক সভ্যতা ও স্থিতিশীলতা প্রতিষ্ঠিত আছে। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার সুযোগ্য নেতৃত্বে রাষ্ট্র ও জাতি হিসেবে আমরা ক্রমশই উন্নতির পথে এগুচ্ছি। রাষ্ট্রের কল্যাণে সঠিক সময়ে কর প্রদানে নাগরিকদের উৎসাহিত করতে হবে। নাগরিকদের করভীতি দূর করতে কর আইনজীবিদের এগিয়ে আসতে হবে। তিনি বলেন, কর আদায়ে অভিযান নয়, পারস্পারিক আলোচনার মাধ্যমে টার্গেট বাস্তবায়নে এগিয়ে আসতে হবে। কর আদায়ে নাগরিক বান্ধব মনোভাব থাকতে হবে। তিনি বলেন, সিলেটের কর ভবনের দাবি উঠেছে, আমি মন্ত্রী পরিষদে শিগগিরই ব্যাপারটি নিয়ে আলোচনা করবো।

সিলেট জেলা কর আইনজীবী সমিতির অভিষেক, নৈশভোজ ও কৃতী শিক্ষার্থী সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন। সিলেট জেলা কর আইনজীবী সমিতির সভাপতি মো. আবুল ফজল এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোহাম্মদ আব্দুল আলীম পাঠান ও এডভোকেট মো. আজিজুর রহমান এর পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সিলেটের বিভাগীয় কমিশনার মো.মশিউর রহমান এনডিসি, সিলেট কর অঞ্চলের কমিশনার রনজিত কুমার সাহা, কাস্টমস এক্সাইজ এন্ড ভ্যাট কমিশনারেট সিলেটের কমিশনার ড. গোলাম মো. মুনীর, সিলেট জেলা ও দায়রা জজ আদালতের পাবলিক প্রসিকিউটর মো. নিজাম উদ্দিন এডভোকেট, সিলেট জেলা আইনজীবী সমিতির সভাপতি এ.টি.এম ফয়েজ উদ্দিন এডভোকেট, সিলেট চেম্বার সভাপতি আবু তাহের মো. শোয়েব। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন কর অঞ্চল সিলেটের যুগ্ম কমিশনার সাহেদ আহমদ চৌধুরী ও পংকজ লাল সরকার, এডিশনাল পাবলিক প্রসিকিউটর সৈয়দ শামীম আহমদ, মৌলভীবাজার কর আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক বদরুল হোসেন, শাহ আশরাফুল ইসলাম এডভোকেট ও স্বপন কুমার দাস এডভোকেট প্রমূখ।

অনুষ্ঠানে অভিষিক্তরা হলেন সভাপতি মো. আবুল ফজল, সহ সভাপতি সিরাজুল হোসেন আহমদ, সাধারণ সম্পাদক মো. আব্দুল আলীম পাঠান, যুগ্ম সম্পাদক পরীক্ষিত এন্দ, কোষাধ্যক্ষ সুব্রত কুমার রায়, সমাজকল্যাণ সম্পাদক মিন্টু চন্দ্র রায় (অনুপব্রত), পাঠাগার সম্পাদক মোহাম্মদ আজিজুর রহমান, কার্যনির্বাহী সদস্য আবু মোহাম্মদ আসাদ, স্বপন কুমার দাস, মৃত্যুঞ্জয় ধর ( ভোলা), মো. খায়রুল ইসলাম চৌধুরী, সুজিত কুমার বৈদ্য, মোহাম্মদ আলী খোকন, সুধায়শু ভূষণ ত্রিবেদী ও আতাউর রহমান সেগুল। অনুষ্ঠানের শুরুতে কোরআন তেলাওয়াত করেন আইনজীবী বারের সদস্য সাইদুর রহমান ও গীতা পাঠ করেন এডভোকেট রাজু দেব। বিজ্ঞপ্তি

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: