fbpx

সর্বশেষ আপডেট : ৫ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ৪ জুন ২০২০ খ্রীষ্টাব্দ | ২১ জ্যৈষ্ঠ ১৪২৭ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

জকিগঞ্জে ইয়াবাসহ আটক ৩

  • জকিগঞ্জ প্রতিনিধি

জকিগঞ্জে ইয়াবা ট্যাবলেটসহ ৩ মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। বুধবার সকালের দিকে উপজেলার সেনাপতিরচক গ্রামের মাদক ব্যবসায়ী কয়েছ আহমদ টিপুর বাড়িতে জকিগঞ্জ থানার এসআই পরিতোষ পালের নেতৃত্বে অভিযান চালিয়ে একদল পুলিশ ৩ মাদক ব্যবসায়ীকে ২৫০ পিস ইয়াবা ট্যাবলেট ও একটি অটোরিক্সাসহ আটক করে।

আটককৃতরা হলো, জকিগঞ্জ ইউনিয়নের সেনাপতিরচক গ্রামের সিরাজ উদ্দিন সিরুর ছেলে মাদক সম্রাট কয়েছ আহমেদ টিপু (৩৫), পৌর এলাকার পঙ্গবট গ্রামের মৃত সমছুল হকের ছেলে রুবেল আহমদ (৩০) ও একই গ্রামের আব্দুস সালামের ছেলে রাজু আহমদ (২০)। তবে ধরা পড়েনি মাদক সম্রাট টিপুর স্ত্রী ফারহানা বেগম মনি।

এলাকার একাধিকজন অভিযোগ করে জানিয়েছেন, কয়েছ আহমদ টিপু ও তার স্ত্রী ফারহানা বেগম দীর্ঘদিন থেকে মাদক ব্যবসা চালিয়ে যাচ্ছে। তাদের বসতঘরে দিবারাত্রি মাদক বিক্রি ও সেবনসহ নানা ধরণের অসামাজিক কর্মকান্ড চলে। টিপুর স্ত্রী ফারহানা বেগম সিলেটের বিভিন্ন এলাকায় ছদ্মবেশে মাদক পাচার করে থাকে। টিপু জেলহাজতে গেলেও ফারহানা মাদক ব্যবসা চালিয়ে যায়। মাদক বিরোধী অভিযানে কৌশলে এই ফারহানা ধরাছোঁয়ার বাইরে থেকে যায়। এর আগেও তাদের বসতঘর থেকে বিপুল পরিমাণ ফেন্সিডিল উদ্ধার করেছিলো সিলেটের ডিবি পুলিশ। এলাকাবাসী টিপুর স্ত্রীর বিরুদ্ধে ব্যবস্থা নিতে দাবী জানিয়েছেন।

পুলিশ জানিয়েছে, প্রায় ৩ মাস আগেও টিপু মাদকসহ পুলিশের হাতে ধরা পড়ে জেল খেটেছে। বুধবার সকালে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে টিপুসহ ৩ জনকে আটক করা হয়েছে। এ সময় টিপুর বসতঘর থেকে ২৫০ পিস ইয়াবা ট্যাবলেট, কয়েকটি মোবাইল সেট, মাদক বহনে ব্যবহৃত একটি অটোরিক্সা জব্ধ করা হয়। অভিযান পরিচালনাকারী জকিগঞ্জ থানার এসআই পরিতোষ পাল জানিয়েছেন, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে ইয়াবা ট্যাবলেটসহ ৩ জনকে আটক করা হয়েছে। টিপুর স্ত্রীর ব্যাপারে খোঁজখবর নেয়া হচ্ছে। সত্যতা পাওয়া গেলে ব্যবস্থা নেয়া হবে।

এ প্রসঙ্গে জকিগঞ্জ থানার ওসি মীর মো. আব্দুন নাসের জানিয়েছেন, তিনি আদালতে একটি মামলার স্বাক্ষী দিতে থানার বাইরে রয়েছেন। পুলিশ অভিযান চালিয়ে ৩জনকে ইয়াবাসহ আটক করেছে বলে জানতে পেরেছেন। টিপুর স্ত্রী মাদক ব্যবসায় জড়িত থাকার বিষয়টি সত্যতা পেলে ব্যবস্থা নিবেন।
জকিগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সুদীপ্ত রায় জানিয়েছেন, পুলিশ মাদক বিরোধী অভিযান নিয়মিত চালিয়ে যাচ্ছে। টিপুসহ আটককৃদের বিরুদ্ধে মামলা রুজু করে আদালতে প্রেরণ করা হবে। টিপুর স্ত্রী ফারহানার ব্যাপারে খোঁজ নেয়া হচ্ছে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: