সর্বশেষ আপডেট : ১৫ মিনিট ৭ সেকেন্ড আগে
শনিবার, ৪ এপ্রিল ২০২০ খ্রীষ্টাব্দ | ২১ চৈত্র ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

আমার নামে কোনো গ্রুপিং হবে না—শফিউল আলম নাদেল

  • স্টাফ রিপোর্টার 

বাংলাদেশ আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল বলেছেন, ‘সাংগঠনিক সম্পাদকদের দায়িত্ব পাওয়ার পর প্রথম প্রধানমন্ত্রী আমাকে বলেছেন, তোমাকে আমি তৃণমূল থেকে নিয়ে এসেছি। এখন তোমার নামে গ্রুপিং শুনতে চাই না। আমি প্রধানমন্ত্রীকেও কথা দিয়েছি, আমার নামে কোনো গ্রুপিং হবে না। আজ আপনাদেরও কথা দিলাম।’

গতকাল বুধবার দুপুরে নগরীর একটি হেটেলে এ মতবিনিময় সভায় নাদেলের নামে সিলেটে ছাত্রলীগের একটি গ্রুপ থাকার বিষয়টি সাংবাদিকরা তুলে ধরলে তিনি এ প্রসঙ্গে এ কথা বলেন। এ সময় তিনি আওয়ামী লীগে দুর্নীতিবাজ ও সুবিধাবাদীদের কোন স্থান হবে না বলেও মন্তব্য করেছেন।

তিনি আরও বলেন, ‘ছাত্র থাকা অবস্থায় মধুবন আন্দোলন থেকে ছাত্র রাজনীতিতে পরিচিতি অর্জন করি। পরে বাংলাদেশ ছাত্রলীগ সিলেট জেলা শাখার সাধারন সম্পাদক, সভাপতি ও মহানগর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক হই। সিলেট মহানগর আওয়ামীলীগের সম্প্রতি সম্মেলনেও আমি সাধারণ সম্পাদক প্রার্থী হই।কিন্তু আমি সাধারণ সম্পাদক পদ না পেয়ে ধৈর্য হারা হইনি।’ তিনি আরও বলেন, ‘আওয়ামী লীগের ২৯ তম জাতীয় কাউন্সিলে আমি কাউন্সিলরও ছিলাম না। সারাদিন হোটেলে বসে কাটিয়েছি। সাংগঠনিক সম্পাদকের দায়িত্ব পাওয়াটা তাই আমার কাছে ছিলো অপ্রত্যাশিত। তবে আমি সৌভাগ্যবান। সৃষ্টিকর্তার করুনা ও আপনাদের সহযোগিতা আমার প্রতি সবসময়ই ছিলো। আগামীতেও সহযোগিতা চাই।

ময়মনসিংহ বিভাগের দায়িত্ব পেয়ে নিজে খুশি জানিয়ে নাদেল বলেন, ‘আমাদের একজন সাংগঠনিক সম্পাদক ছাড়া সকল সাংগঠনিক সম্পাদককে ভিন্ন ভিন্ন বিভাগের দায়িত্ব দেওয়া হয়েছে। আমি ময়মনসিংহ যাওয়ায় ব্যক্তিগত ভাবে খুশি। আমি যেহেতু নতুন সেহেতু ছোট বিভাগে কাজ করতে আমার জন্য সুবিধা হবে।’তিনি আরো বলেন, সিলেটের উন্নয়নে সকলকে নিয়ে এগিয়ে যেতে চাই। এজন্য সকলের সহায়তা ও দোয়া চাই।

মতবিনিময়কাল আলোচনায় অংশ নেন দৈনিক উত্তরপূর্বের প্রধান সম্পাদক আজিজ আহমদ সেলিম, সিলেট প্রেসক্লাবের সভাপতি ইকবাল সিদ্দিকী, দৈনিক উত্তরপূর্বের নির্বাহী সম্পাদক তাপস দাস পুরকায়স্থ, দৈনিক সিলেট মিরর সম্পাদক আহমেদ নূর, সিনিয়র সাংবাদিক আল আজাদ ,আব্দুল মালিক জাকা, সিলেট প্রেসক্লাবের সাধারন সম্পাদক আব্দুর রশিদ মো. রেনু, বাংলাদেশ প্রতিদিনের সিলেট প্রতিনিধি শাহ দিদার আলম চৌধুরী নোবেল, ইমজা’র সভাপতি মাহবুবুর রহমান রিপন, অনলাইন প্রেসক্লাব সভাপতি মুহিত চৌধুরী প্রমুখ। মতবিনিময়কালে সিলেটে কর্মরত বিভিন্ন প্রিন্ট, ইলেকট্রনিক ও অনলাইন মিডিয়ার সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: