সর্বশেষ আপডেট : ৯ মিনিট ২৬ সেকেন্ড আগে
শনিবার, ৪ এপ্রিল ২০২০ খ্রীষ্টাব্দ | ২১ চৈত্র ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

মৌলভীবাজার একাটুনা বাজার শহীদ মিনারে সকাল ১০ টায় উদযাপিত হবে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস


জেসমিন মনসুর: মৌলভীবাজার জেলা সদরের ৬নং একাটুনা ইউনিয়ন একাটুনা বাজারে একাটুনা ইউনিয়ন ডেভেলপমেন্ট এন্ড ওয়েলফেয়ার ফাউন্ডেশনের শহীদ মিনারে যথাযোগ্য মর্যাদায় মহান শহীদ ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপন উপলক্ষ্যে বিভিন্ন কমসূচী হাতে নেওয়া হয়েছে।

মৌলভীবাজার একাটুনা ইউনিয়ন ডেভেলপমেন্ট এন্ড ওয়েলফেয়ার ফাউন্ডেশন কমিটির অনুষ্ঠিত এক সভার সিদ্ধান্ত অনুযায়ী আগামী ২১ শে ফেব্রুয়ারী শুক্রবার সকাল ১০ ঘটিকায় আয়োজিত হচ্ছে আন্তর্জাতিক মাতৃভাষা দিবসের বিশেষ অনুষ্টানমালা।

প্রভাতফেরি সহকারে বায়ান্নর ভাষা শহীদদের স্মরণে একাটুনা ইউনিয়ন ফাউন্ডেশনের নব- নির্মিত শহীদ মিনারে পুষ্প স্তবক অর্পন করার উদ্দ্যোগ নেওয়া হয়েছে। উক্ত অনুষ্ঠানে সবাইকে ফুলের তুড়া ও ব্যানার সহকারে উপস্থিত থাকার দাওয়াত সহ বৃটেন থেকে একাটুনা ইউনিয়ন ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ও শহীদ মিনার প্রজেক্টের চেয়ারম্যান বিশিষ্ট সাংবাদিক মোহাম্মদ মকিস মনসুর এবং একাটুনা ইউনিয়ন ফাউন্ডেশনের সভাপতি সিরাজুল ইসলাম সিরাজ, জেনারেল সেক্রেটারি সেলিম রেজা তরফদার ও ট্রেজারার মোহাম্মদ মুজিব মনসুর সহ অন্যান্য নেতৃবৃন্দ সবাইকে অনুষ্ঠান সফল করতে সহযোগিতা করার জন্য বিনীতভাবে অনুরোধ জানিয়েছেন।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: