সর্বশেষ আপডেট : ২৫ মিনিট ৩৮ সেকেন্ড আগে
সোমবার, ৬ এপ্রিল ২০২০ খ্রীষ্টাব্দ | ২৩ চৈত্র ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

তাহিরপুরে সংর্ঘষে মহিলাসহ ২০জন আহত, ৫জন আটক

  • সুনামগঞ্জ প্রতিনিধি

সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার শত্রুর ছেলের সাথে মেয়ে পালিয়ে যাওয়ার ও আধিপত্য বিস্তার নিয়ে দুপক্ষের সংর্ঘষে মহিলাসহ ২০জন আহত হয়েছেন বলে খবর পাওয়া গেছে। এ সংঘর্ষের ঘটনায় পুলিশ ৫ জনকে আটক করেছে।

সংঘর্ষে গুরুত্বর আহত খেলন মিয়া( ৩০), খুদেজা বেগম (৬০), রাজন মিয়া(২০)কে সুনামগঞ্জ সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে বলে জানিয়েছেন তাহিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগে দায়িত্বে থাকা চিকিৎসাকগন। উপজেলার শ্রীপুর দক্ষিণ ইউনিয়নের নয়নগর গ্রামে শনিবার বিকালে এঘটনাটি ঘটে।

জানা যায়, নোয়ানগর গ্রামে আলী আজগর ও জয়নাল আবেদীনের মধ্যে দীর্ঘদিনের শত্রুতায় প্রতিবছরই ঝগড়া হয়ে থাকে।
শুক্রবার রাতে আজগর আলীর মেয়ে প্রতিপক্ষ আবদুল করিমের ছেলের সঙ্গে পালিয়ে যাওয়ার ঘটনাকে কেন্দ্র করে উত্তেজনা দেখা দেয়। আলী আজগর পক্ষের লোকজন সকালে গ্রামে ঘোষণা দেয় শনিবার দুপুর ১২টার মধ্যে মেয়ে ফিরিয়ে না দিলে ছেলেপক্ষের বাড়িঘরে হামলা চালানো হবে। পরে বিকেল সাড়ে ৩টার দিকে তাদের কথাকাটির এক প্রযায়ে দু পক্ষের লোকজন দেশীয় অস্ত্রসস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে দুপক্ষের ২০জন আহত হয়েছে।এসময় এক পক্ষ অপর পক্ষের বাড়ি ঘরে হামলা চালিয়ে ভাংচুর চালায়।
সংঘর্ষের খবর পেয়ে তাহিরপুর থানার অফিসার ইনচার্জ মোঃ আতিকুর রহমান নেতৃত্বে এস আই দীপঙ্কর বিশ্বাসসহ সঙ্গীয় ফোসসহ ঘন্টা ব্যাপী অভিযান চালিয়ে নয়নগর গ্রাম থেকে সংঘর্ষে জড়িত থাকার সন্দেহে ৫জনকে আটক করা হয়েছে।

তাহিরপুর থানার অফিসার ইনচার্জ মোঃ আতিকুর রহমান সংঘর্ষের ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান,ঘটনার পরপরই তিনি সহ পুলিশ ফোর্স নিয়ে নয় নগর গ্রাম থেকে ৫জনকে আটক করা হয়েছে। এখন পযর্ন্ত কোন পক্ষ কোন অভিযোগ দায়ের করে নি।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: