সর্বশেষ আপডেট : ৩৪ মিনিট ৭ সেকেন্ড আগে
সোমবার, ৬ এপ্রিল ২০২০ খ্রীষ্টাব্দ | ২৩ চৈত্র ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

অনিয়মের দায়ে এক পিআইসি সভাপতিকে আটক করে পুলিশ হেফাজতে

  • সুনামগঞ্জ প্রতিনিধি 

সুনামগঞ্জের দিরাইয়ে উপজেলায় হাওর রক্ষা বাঁধের কাজে অনিয়মের দায়ে এক পিআইসি সভাপতিকে আটক করে পুলিশ হেফাজতে দিয়েছেন ইউএনও মো. সফি উল্লাহ।

গতকাল শনিবার দুপুরে সিলেট বিভাগ পানি উন্নয়ন বোর্ডের তত্ত্বাবধায়ক প্রকৌশলী খুশি মোহন সরকার, সুনামগঞ্জ নির্বাহী প্রকৌশলী শফিকুল ইসলাম সহ হাওর রক্ষা বাঁধ নির্মাণ কাজ পরিদর্শনে যান উপজেলা কাবিটা বাস্তবায়ন ও মনিটরিং কমিটির সভাপতি মোঃ সফি উল্লাহ। এসময় নির্দেশনা অনুযায়ী বাঁধের কাজ না করায় উপজেলার উগদল হাওরের ৬ নং প্রকল্পের সভাপতি উপজেলার ধনপুর গ্রামের জহর আলীর পুত্র মোস্তফা মিয়া কে আটক করে পুলিশ দেয়া হয়।

এ ব্যাপারে কাবিটা প্রকল্প বাস্তবায়ন ও মনিটরিং কমিটির সদস্য সচিব উপ-সহকারী প্রকৌশলী রিপন আলী জানান একাধিকবার সর্তক করার পরেও কালোমাটি ও নরম মাটি দিয়ে বাঁধ নির্মাণ করেন ওই পিআইসি সভাপতি। শনিবার হাওর রক্ষা বাঁধ পরিদর্শনে গেলে ইউএনও স্যার তাকে আটক করে পুলিশে হেফাজত দেওয়ার নির্দেশ দেন।

আটকের সত্যতা নিশ্চিত করে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ সফি উল্লাহ বলেন হাওর পাড়ের কৃষকদের একমাত্র বোরো ফসল রক্ষা করতে সরকার কোটি কোটি টাকা বরাদ্দ দিয়েছে, ফসল রক্ষা বাঁধে কোন ধরনের অনিয়ম সহ্য করা হবে না। যারা অনিয়ম করবে তাদের কে আইনের আওতায় আনা হবে।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: