fbpx

সর্বশেষ আপডেট : ৩ মিনিট ২২ সেকেন্ড আগে
মঙ্গলবার, ২৬ মে ২০২০ খ্রীষ্টাব্দ | ১২ জ্যৈষ্ঠ ১৪২৭ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

সিলেট জেলা কাস্টমস্ ক্লিয়ারিং এন্ড ফরওয়ার্ডিং এজেন্ট গ্রুপের সাধারণ সভা অনুষ্ঠিত

সিলেট জেলা কাস্টমস্ ক্লিয়ারিং এন্ড ফরওয়ার্ডিং এজেন্ট গ্রæপ’র অতিরিক্ত সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। ১৫ ফেব্রæয়ারি শনিবার সকাল ১১টায় সংগঠনের কার্যালয় ১ ওভারসিজ সেন্টার দ্বিতীয়তলা জিন্দাবাজার সিলেট-এ এই অতিরিক্ত সাধারণ সভা অনুষ্ঠিত হয়।

সভায় সভাপতিত্ব করেন সিলেট জেলা কাস্টমস্ ক্লিয়ারিং এন্ড ফরওয়ার্ডিং এজেন্ট গ্রæপ’র সভাপতি মো: শাহ আলম। সিলেট জেলা কাস্টমস্ ক্লিয়ারিং এন্ড ফরওয়ার্ডিং এজেন্ট গ্রæপ’র সাধারণ সম্পাদক মো: বশিরুল হক-এর পরিচালনায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, মো: আব্দুল কাইয়ুম জালালী পংকী, লোকমান আহমদ, খন্দকার গিয়াস উদ্দিন, ওয়াহিদুজ্জামান চৌধুরী, হাফিজুর রহমান, সাগ্রি খাতুন, মো: আব্দুর রকিব, মো: আবুল কালাম, সুব্রত ধর চৌধুরী (পার্থ), মো: আব্দুস সাত্তার, মো: ইমদাদ হোসেন, ওজি মো: কাওসার, এহসানুল আজিম লিটন, বজলুর রহমান, আলা উদ্দিন, পি কে দেবনাথ ও রাশেদ আহম।

অতিরিক্ত সাধারণ সভায় বলা হয়, সংগঠনের বর্তমান বিধান অনুযায়ী কোনো সদস্য একাধারে ৬ বছরের বেশি কার্যনির্বাহী কমিটিতে থাকতে পারবেন না। এই বিধিটি সংশোধনের জন্য বাণিজ্য মন্ত্রণালয় গত ২৯ জুলাই ২০১৮ইং তারিখে একটি প্রজ্ঞাপনের মাধ্যমে নতুন ধারা সংশোধনের সুযোগ করে দেয়। সেই নতুন বিধিটি হবে যে কোনো সদস্য কার্যনির্বাহী কমিটির যে কোনো নির্বাচনে অংশ গ্রহণ করতে পারবে । সিলেট জেলা কাস্টমস্ ক্লিয়ারিং এন্ড ফরওয়ার্ডিং এজেন্ট গ্রæপ’র অতিরিক্ত সাধারণ সভায় এ সংশোধনীটি গ্রহণ করে তা সংগঠনের গঠনতন্ত্রে অন্তভুক্তি করণের জন্য সর্বসম্মতিক্রমে সির্ধান্ত গৃহীত হয়। বিজ্ঞপ্তি।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: