সর্বশেষ আপডেট : ৩৭ মিনিট ১২ সেকেন্ড আগে
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ৩ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

জাপাকে তৃণমূলে সুসংগঠিত করতে নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহবান

জাতীয় পাটির কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান আলহাজ্ব সাব্বির আহমদ বলেন, জাতীয় পার্টিকে তৃণমূল পর্যায়ে সুসংগঠিত করতে হবে। পল্লীবন্ধু এরশাদের আদর্শকে লালন করে আগামীতে জাতীয় পার্টিকে এককভাবে দেশের রাষ্ট্রীয় ক্ষমতায় নিতে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। তিনি এ সময় জাতীয় পার্টির প্রত্যেকটি অঙ্গ সহযোগী সংগঠনকে ব্যাপকভাবে কাজ করার জন্য নেতাকর্মীদের প্রতি আহবান জানান। তিনি বলেন, দেশ ও জাতির উন্নয়নে সঠিক দিক-নির্দেশনায় আগামী দিনে জিএম কাদেরের নেতৃত্বে জাতীয় পার্টি এগিয়ে নিতে হবে। এরশাদের শাসন আমলে দেশের উন্নয়নের কথা গ্রামে গঞ্জে পৌছে দিতে হবে।

শুক্রবার (১৪ ফেব্র“য়ারি) রাতে তাঁর উপশহরস্থ বাসভবনে সিলেট মহানগর জাতীয় শ্রমিক পার্টির নেতাকর্মীদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।

জাতীয় শ্রমিক পার্টির কেন্দ্রীয় সহ সাংগঠনিক সম্পাদক ও মহানগর শ্রমিক পার্টির আহবায়ক এম. বরকত আলীর সভাপতিত্বে এবং মহানগর শ্রমিক নেতা আবুল কাশেমের পরিচালনায় বিশেষ অতিথি ছিলেন মহানগর জাতীয় পার্টির সাবেক সাবেক সম্পাদক ও সাবেক ছাত্রনেতা এম. মুর্শেদ খান, নগর জাপা নেতা ইউসুফ শেলু, আরজু মিয়া।

অন্যান্যর মধ্যে উপস্থিত ছিলেন, জাতীয় শ্রমিক পার্টি নেতা হানিফ আহমদ, জীবন আহমদ চৌধুরী, দেলওয়ার হোসেন, মহানগর শ্রমিক পার্টির যুগ্ম আহবায়ক বাবুল হোসেন, রাহেল আহমদ, জসিম আহমদ, শ্রমিক নেতা আবুল কাশেম, তিতাস খান, আক্তার হোসেন, মুলাইম খাঁ রাসেল, আমিনুল ইসলাম, সাহেল আহমদ, নুরুল হক, তাহের মিয়া, রমজান, আব্দুর রহিম, জুবের মিয়া প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: