সর্বশেষ আপডেট : ১১ ঘন্টা আগে
সোমবার, ৩০ মার্চ ২০২০ খ্রীষ্টাব্দ | ১৬ চৈত্র ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

শতাধিক অবহেলিত মানুষকে খাইয়ে বিশ্ব ভালোবাসা দিবস পালন

যারা মানুষের কাছে পায় না ভালো আচরণ, পায় না ভালো খাবার, জোটে না পরিমিত ও পর্যাপ্ত আহার, যাদের নেই ঘুমানোর জন্য নিরাপদ আশ্রয়, রাতে কাটে হাট-ঘাটে-খোলা আকাশের নিচে, তাদেরই পাশে দাঁড়িয়েছে নওগাঁর ধামইরহাটের স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন ‘দেখাব আলোর পথ’।

সংগঠনটি শুক্রবার দুপুরে বিশ্ব ভালোবাসা দিবসে শতাধিক ভিক্ষুককে রুই মাছ, গরুর মাংস, দই-মিষ্টি দিয়ে দুপুরের খাবার খাইয়ে দাগ কেটেছে এলাকাবাসীর মনে।

সংগঠনের উদ্যোগে বাদ জুমা উপজেলার মেহেরুন মার্কেটে ১০৫ জন অবহেলিত ও সুবিধাবঞ্চিত অসহায় মানুষকে একবেলা পেটপুরে খাওয়ানো হয়। এ সময় থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সরকারি এমএম কলেজের সাবেক অধ্যক্ষ শহীদুল ইসলাম, চকময়রাম সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক এসএম খেলাল ই রব্বানী, সংগঠনের সভাপতি ও ধামইরহাট উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মেহেদী হাসান, সংগঠনের সদস্য শফিকুল ইসলাম রাজু, সাজু, ফতেহুল কবির, শামীম হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।

‘দেখাব আলোর পথ’র সভাপতি মেহেদী হাসান বলেন, আমরা গত বছরও প্রায় ২০-২৫ জন ভিক্ষুককে উন্নত মানের খাবার খাইয়েছি। এবারো বড় পরিসরে আয়োজন সুন্দরভাবে আমরা পাড়ি দিলাম। ভবিষ্যতেও সমাজে যারা ভালোবাসা ও ভালো ব্যবহার থেকে বঞ্চিত তাদের নিয়ে এই দিবসে এ রকম আয়োজন করতে চাই।







নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: