সর্বশেষ আপডেট : ৪ ঘন্টা আগে
শুক্রবার, ৩ এপ্রিল ২০২০ খ্রীষ্টাব্দ | ২০ চৈত্র ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

খেলাফত মজলিসের যুগ্ম মহাসচিবের ইন্তিকাল : বিভিন্ন মহলের শোক প্রকাশ

খেলাফত মজলিসের যুগ্মমহাসচিব ও ঢাকা মহানগরীর সভাপতি আলহাজ শেখ গোলাম আসগর আজ ১৪ ফেব্রæয়ারী বিকাল ৩টায় রাজধানীর গ্রীন লাইফ হাসপাতালে ইন্তিকাল করেছেন। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিঊন।) মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৫০ বছর। তিনি স্ত্রী, ৩ পুত্র সন্তান রেখে যান।

জানা গেছে, শুক্রবার ভোর রাতে সিদ্ধেশ্বরীর বাসায় হঠাৎ অসুস্থ হয়ে পড়লে তাকে গ্রীন লাইফ হাসপাতালে ভর্তি করা হয়। তিনি ব্রেন স্ট্রোকে আক্রান্ত হয়েছিলেন। বিকাল ৩টায় সিসিইউতে তিনি শেষ নি:শ্বাস ত্যাগ করেন।

দেশ জাতি ও ইসলামের পক্ষে বিভিন্ন আন্দোলন সংগ্রামে তিনি রাজপথে অগ্রণী ভূমিকা পালন করেন। তিনি ঢাকা পেপার এন্ড প্রিন্টিং ইন্ক মার্সেন্ট এসোসিয়েশনের প্রতিষ্ঠাতা ও সদ্য বিদায়ী সভাপতি ছিলেন। আগামীকাল শনিবার বাদ যোহর জাতীয় মসজিদ বায়তুল মোকাররমে মরহুমের জানাজা অনুষ্ঠিত হবে। জানাজা শেষে আজিমপুর গোরস্তানে তার বাবা-মায়ের কবরের পাশে তাকে দাফন করা হবে।

শোক: খেলাফত মজলিসের যুগ্মমহাসচিব ও ঢাকা মহানগরীর সভাপতি আলহাজ শেখ গোলাম আসগরের ইন্তিকালে গভীর শোক প্রকাশ করেছেন খেলাফত মজলিসের আমীর মাওলানা মোহাম্মদ ইসহাক ও মহাসচিব ড. আহমদ আবদুল কাদের। প্রদত্ত এক যৌথ শোক বাণীতে নেতৃদ্বয় বলেন মরহুম শেখ গোলাম আসগর ইসলামী আন্দোলনের একজন নিবেদিতপ্রাণ ও কর্মবীর নেতা ছিলেন। তিনি ছাত্রজীবন থেকে শুরু করে আমৃত্য আল্লাহর জমিনে খেলাফত প্রতিষ্ঠার কাজে নিজেকে সম্পৃক্ত রেখেছেন। হঠাৎকরে তার চলে যাওয়া সবাইকে ব্যথিত করেছে। নেতৃদ্বয় মরহুম শেখ গোলাম আসগরের রুহের মাগফিরাত কামনা করে মহান আল্লাহর দরবারে তার জান্নাতুল ফেরদাউস নসিবের জন্য দোয়া করেন এবং শোক সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

খেলাফত মজলিসের যুগ্মমহাসচিব ও ঢাকা মহানগরীর সভাপতি শেখ গোলাম আসগরের ইন্তিকালে আরো শোক প্রকাশ করেছেন খেলাফত মজলিস ঢাকা মহানগরীর সহসভাপতি ডা: রিফাত হোসেন মালিক ও সাধারণ সম্পাদক অধ্যাপক মাওলানা আজীজুল হক। বাংলাদেশ ইসলামী ছাত্র মজলিসের কেন্দ্রীয় সভাপতি মনসুরুল ্আলম মনসুর ও সেক্রেটারী জেনারেল মুহাম্মদ মনির হোসেন। ডক্টর সোসাইটি অব বাংলাদেশ (ডিএসবি) এর সভাপতি ডাঃ আবদুল্লাখ খান, সাধারণ সম্পাদক ডা: কে এম নজরুল হক। ব্যাংকার্স সোসাইটির সভাপতি আবদুস সামাদ সরকার ও সেক্রেটারী মুফতি সাইফুল হক। জাতীয় সাংস্কৃতিক ফোরামের সভাপতি এভভোকেট এক কে এম বদরুদ্দোজা, নির্বাহী সভাপতি ড. মোস্তাফিজুর রহমান ফয়সল ও সাধারণ সম্পাদক কাজী আরিফুর রহমান। দাবানল শিল্পীগোষ্ঠীর সভাপতি মুফতি আনিস আনসারী ও নির্বাহী পরিচালক দেলোয়ার হোসেন প্রমুখ।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: