সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
শনিবার, ২৯ ফেব্রুয়ারী ২০২০ খ্রীষ্টাব্দ | ১৭ ফাল্গুন ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

জালালাবাদে গণধর্ষণ মামলার ২ আসামী গ্রেপ্তার

  • স্টাফ রিপোর্টার

জালালাবাদ থানা পুলিশ গণধর্ষণ মামলার এজাহারনামীয় ২ আসামীকে গ্রেপ্তার করেছে। সিলেট মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (মিডিয়া এন্ড কমিউনিটি সার্ভিস) মো. জেদান আল মুসার পাঠানো সংবাদ বিজ্ঞপ্তি থেকে এ তথ্য জানা গেছে।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, গতকাল বুধবার রাত আড়াইটার দিকে জালালাবাদ থানাধীন গালিমশাহ ও ভগতিপুর এলাকায় অভিযান পরিচালনা করে জালালাবাদ থানা পুলিশ। অভিযানে গণধর্ষণ মামলার এজাহারনামীয় ২ আসামী আটক হয়। তারা হচ্ছেন -গালমশাহ গ্রামের মাসুক মিয়ার পুত্র আব্দুল কাদির বাদশা(২৫) ও ভগতিপুর গ্রামের মৃত মতলিব মিয়ার পুত্র মুহিবুর (৩০)। আটকৃতদের বিজ্ঞ আদালতে মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে বলেও বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়।

গত ৪ ফেব্রুয়ারী রাত ১২টার পর জালালাবাদ থানাধীন খসরপুরে ক্ষেতের জমিতে আসামীদ্বয় গণধর্ষণের মত জঘন্ন ঘটনা ঘটায়। পরবর্তীতে ডাক্তারি পরিক্ষা সম্পন্ন করার জন্য ভিকটিমকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

এতে ভিকটিমের বাবা বাদী হয়ে ৬ জনের বিরুদ্ধে থানায় এজাহার দায়ের করেন। এজহারনামীয় পলাতক অন্যান্য আসামীদের গ্রেফতার অভিযান অব্যাহত রয়েছে। রয়েছে বলেও বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: