সর্বশেষ আপডেট : ১৩ মিনিট ১৭ সেকেন্ড আগে
শনিবার, ২০ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ৭ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

অসহায় মুমুর্ষ রোগীর জীবন বাচাতে রক্ত দান করুন : হাফিজ মজুমদার এমপি

  • ডেইলি সিলেট ডেস্ক 

বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির চেয়ারম্যান ও সিলেট-৫ আসনের সংসদ সদস্য হাফিজ আহমদ মজুমদার বলেছেন, সারাদেশে রেড ক্রিসেন্ট মানুষের বিশ্বাস, আস্থা, সহযোগীতায়, মানব কল্যাণে কাজ করে যাচ্ছে। তিনি বলেন, রক্তদান কোন দুঃসাহসিক কাজ নয়, ইহা একজন মানুষের শ্রেষ্ঠতম সদিচ্ছা। একজন সুস্থ মানুষের দেওয়া ১ ব্যাগ রক্ত বাচাতে পারে একজন দুর্ঘটনা কবলিত, দুর্যোগ পীড়িত, অসহায় মুমুর্ষ রোগীর জীবন। আসুন আমরা রক্ত দান করে মূল্যবান জীবন বাচাতে এগিয়ে আসি। বৃহস্পতিবার (১৩ ফেব্রুয়ারি) সকালে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির ঢাকাস্থ কেন্দ্রীয় কার্যালয়ে ব্লাড কালেকশনের জন্য সারাদেশে ৩টি মোবাইল বাস হস্তান্তর অনুষ্ঠানে তিনি এ কথাগুলো বলেন।

বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির চেয়ারম্যান ও সিলেট-৫ আসনের সংসদ সদস্য হাফিজ আহমদ মজুমদার সিলেট সিলেট রেড ক্রিসেন্ট সোসাইটির মুজিব-জাহান রেড ক্রিসেন্ট রক্তকেন্দ্রে ইনচার্জ ডা: মো: আবু সালেহ খানের কাছে ব্লাড কালেকশনের জন্য সিলেটে বরাদ্দ ১টি মোবাইল বাস হস্তান্তর করেন।

উপস্থিত ছিলেন বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির জেনারেল সেক্রেটারি ফিরোজ সালাহ উদ্দিন, দেপুটি জেনারেল সেক্রেটারি রফিকুল ইসলাম, সিলেট রেড ক্রিসেন্ট সোসাইটির কার্যকরি কমিটির সদস্য ও শ্রীহট্ট মিডিয়া লিমিটেডের চেয়ারম্যান ( সিলেটের দিনকাল ও সিলনিউজ বিডি) মস্তাক আহমদ পলাশ প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: