সর্বশেষ আপডেট : ৫ ঘন্টা আগে
শুক্রবার, ৩ এপ্রিল ২০২০ খ্রীষ্টাব্দ | ২০ চৈত্র ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কমলগঞ্জে গৃহবধূকে হত্যার পর মুখে বিষ ঢেলে দেয়া হয়

  • কমলগঞ্জ সংবাদদাতা

মৌলভীবাজারের কমলগঞ্জের আলীনগর ইউনিয়নের যোগীবিল গ্রামে এক গৃহবধূকে নির্যাতন করে হত্যার পুর মুখে বিষ ঢেলে আত্মহত্যা বলে চালানোর অভিযোগ করেছেন গৃহবধূর খালা। গত ৮ ফেব্রুয়ারি কমলগঞ্জ থানায় লিখিত অভিযোগটি করেছেন নিহত গৃহবধূ লিপি বেগমের খালা রুবিনা আক্তার।

গত ৪ ফেব্রুয়ারি মঙ্গলবার রাত সাড়ে ৯টায় যোগীবিল গ্রামের নাছির মিয়ার স্ত্রী লিপি বেগম (২৪) বিষপানে আত্মহত্যা করেছেন বলে লাশ উদ্ধার করে ময়না তদন্ত করা হয়েছিল।
কমলগঞ্জ থানায় করা নিহত গৃহবধূ লিপি বেগমের খালা রুবিনা আক্তারের অভিযোগ সূত্রে জানা যায়, বিয়ের পর থেকে তার স্বামী নাছির মিয়া ও শ্বশুর বাড়ির লোকজন নানাভাবে তাকে শারীরিক ও মানষিক নির্যাতন করছিল। এ রকম নির্যাতনে গত ৪ ফেব্রুয়ারি রাতে লিপি বেগম মারা যায়। পরে বিষয়টি ধামাচাপা দিতে লিপির মুখে বিষ ঢেলে সে আত্মহত্যা করেছে বলে অপপ্রচার করা হয়। এমনকি লাশটি উদ্ধারের পর মৌলভীবাজার সদর হাসপাতালে ময়না তদন্ত শেষে তাদেরকে (গৃহবধূর স্বজনদের) না জানিয়ে দ্রুত লাশটি কবরস্থ করা হয়।

অভিযোগে ঘটনার সুষ্ঠু তদন্তক্রমে আইনানুগ ব্যবস্থা গ্রহনের জোর দাবি জানানো হয়।

নিহত গৃহবধূর স্বামী নাসির মিয়া জানান, তাদের মধ্যে পারিবারিক কলহ ছিল না। তবে কি কারনে তার স্ত্রী লিপি আত্মহত্যা করলেন তা তিনি বুঝতে পারছেন না।

গতকাল বুধবার (১২ ফেব্রুয়ারি) বিকেলে কমলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আরিফুর রহমান বলেন, ঘটনাটি গত ৪ ফেব্রুয়ারি ঘটার পর পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্ত করিয়েছে। যেহেতু এখন লিখিত অভিযোগ হয়েছে সেহেতু সুষ্ঠু তদন্তক্রমে বিহিত ব্যবস্থা গ্রহণ করা হবে।







নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: