সর্বশেষ আপডেট : ৩৪ মিনিট ৩২ সেকেন্ড আগে
শনিবার, ২৯ ফেব্রুয়ারী ২০২০ খ্রীষ্টাব্দ | ১৭ ফাল্গুন ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

প্রতি মাসে এক লাখ টাকা করে পাবেন বিশ্বকাপজয়ীরা

 

উৎসবমুখর পরিবেশের মধ্য দিয়ে বুধবার অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপজয়ী দলকে বরণ করে নিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। এদিন বিমানবন্দর ও মিরপুরে ক্রিকেটারদের সংবর্ধনা দেয়া হয়। পরে সংবাদ সম্মেলনে কথা বলেন, বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন ও বিশ্বকাপজয়ী দলের অধিনায়ক নাজমুল হাসান পান।

সংবাদ সম্মেলনে নাজমুল হাসান পাপন বলেন, এই দলের ক্রিকেটাররা সামনে যাতে ভালো করতে পারে সেজন্য আমরা পরিকল্পনা করেছি। এই দলের খেলোয়াড়দের নিয়ে অনূর্ধ্ব-২১ দল গঠন করা হবে। তাদের আগামী দুই বছর ট্রেনিং করানো হবে। আর এই দুই বছর প্রতি ক্রিকেটার এক লাখ টাকা করে পাবেন।

বুধবার মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে বিসিবি সভাপতি আরও বলেন, আমরা দেখব তারা যদি উন্নতি করতে পারে তাহলে চুক্তিতে থাকতে পারবে, না হয় বাদ পড়ে যাবে। এদের উন্নয়নে যত প্রকার সুযোগ-সুবিধা দেয়া যায় আমরা তাই কবর।

দক্ষিণ আফ্রিকার বৈরী কন্ডিশনে শক্তিশালী ভারতকে ৩ উইকেটে হারিয়ে অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপে প্রথম শিরোপা জয় করা যুবাদের নিয়ে পাপন বলেন, ওরা আমাদের গৌরব, তারা বিশ্বকাপ জয় করে এসেছে। বিশ্বকাপ জেতা অনেক কঠিন কাজ। তবে এখান থেকে সামনে চ্যালেঞ্জ মোকাবেলা করা অনেক অনেক কঠিন। আমি ওদের বলেছি আর্থিক বিষয়গুলো নিয়ে তোমাদের কোনো চিন্তা করার কিছু নেই।

বিসিবি সভাপতি আরও বলেন, আগামী সপ্তাহে প্রধানমন্ত্রী অনূর্ধ্ব-১৯ দলের ক্রিকেটারদের সোহরাওয়ার্দী উদ্যানে সংবধর্না দেবেন। ক্রিকেটাররা আগামীকাল বাড়িতে যাবে। ওরা যাতে সুন্দরভাবে বাড়িতে পৌঁছতে পারে সে জন্য আমরা সব ব্যবস্থা করে দিয়েছি।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: