সর্বশেষ আপডেট : ১ মিনিট ১৩ সেকেন্ড আগে
মঙ্গলবার, ৭ এপ্রিল ২০২০ খ্রীষ্টাব্দ | ২৪ চৈত্র ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ইসহাক কাজলের সাংবাদিকতা ও লেখনী স্মরণীয় হয়ে থাকবে—শোকসভা বক্তারা

  • ডেইলি সিলেট ডেস্ক

সাংবাদিক ইসহাক কাজল ছিলেন একজন ন্যায়রায়ন ব্যক্তি। দীর্ঘ সাংবাদিকতা জীবনে তিনি মানুষের কল্যাণে কাজ করেছেন। যা নতুন প্রজন্মের সাংবাদিকদের ধরে রাখতে হবে। তিনি প্রবাসে থেকেও দেশের কল্যাণে সবসময় অবদান রেখেছেন। শুধু তাই নয় ১২টি বই লিখে তাঁর প্রতিভার বিকাশ ঘটিয়েছেন। তার মৃত্যেতে জাতি একজন প্রথিতযশা সাংবাদিককে হারালো।
লেখক-সাংবাদিক মুক্তিযোদ্ধা ইসহাক কাজলের মৃত্যুতে বুধবার সিলেট প্রেসক্লাব আয়োজিত শোকসভা ও দোয়া মাহফিলে বক্তারা এসব কথা বলেন। প্রেসক্লাব সভাপতি ইকবাল সিদ্দিকীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আব্দুর রশিদ মো. রেনুর পরিচালনায় সভায় বক্তব্য রাখেন সাবেক সভাপতি হারুনুজ্জামান চৌধুরী, ইকরামুল কবির, লন্ডন বাংলা প্রেসক্লাবের সাবেক সভাপতি নবাব উদ্দিন, সিলেট প্রেসক্লাবের সিনিয়র সদস্য আব্দুল মালিক জাকা, সাবেক সহ-সভাপতি এনামুল হক জুবের, আ.ফ.ম. সাঈদ, আতাউর রহমান আতা ও বাপ্পা ঘোষ চৌধুরী, সাবেক নির্বাহী সদস্য মো. মুহিবুর রহমান ও সদস্য ইউনুছ চৌধুরী। অনুষ্ঠানের শুরুতে কুরআন তেলাওয়াত করেন ক্লাবের সহ-সভাপতি এম এ হান্নান। সাংবাদিক ইসহাক কাজলের রুহির মাগফেরাত কামনা করে মোনাজাত পরিচালনা করেন ক্লাবের কার্যনির্বাহী সদস্য আব্দুর রাজ্জাক।
ক্লাবের আমীনূর রশীদ চৌধুরী মিলনায়তনে অনুষ্ঠিত সভায় বক্তারা আরও বলেন, ইসহাক কাজল ছিলেন একজন নীতিবান সাংবাদিক। তিনি কাজকর্মে তা বুঝিয়ে দিয়েছেন। তিনি শ্রমিক মেহনতী মানুষের কল্যাণে সবসময় কাজ করেছেন। তিনি দুই দশকেরও বেশি সময় ধরে প্রবাসে থেকেও দেশের কল্যাণে গুরুত্বপূর্ণ অবদান রেখেছেন।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: