fbpx

সর্বশেষ আপডেট : ৬ ঘন্টা আগে
মঙ্গলবার, ২৬ মে ২০২০ খ্রীষ্টাব্দ | ১২ জ্যৈষ্ঠ ১৪২৭ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

ট্রাক শ্রমিক ইউনিয়নের পাল্টা সংবাদ সম্মেলন : বর্তমান কমিটির উন্নয়ন কর্মকান্ডে ঈর্ষান্বিত হয়ে অপপ্রচার চালানো হচ্ছে

  • ডেইলি সিলেট ডেস্ক 

সিলেট জেলা ট্রাক, পিকআপ ও কাভার্ডভ্যান শ্রমিক ইউনিয়ন নেতৃবৃন্দের বিরুদ্ধে আনা অভিযোগ অসত্য বলে দাবি করেছেন সংগঠনের নেতৃবৃন্দ। বর্তমান কমিটির উন্নয়ন কর্মকান্ডে ঈর্ষান্বিত হয়ে সংগঠনের সাবেক সাধারণ সম্পাদক আব্দুল গফুর ও আনোয়ার পাঠানসহ কয়েকজন সংগঠনের বিরুদ্ধে অপপ্রচার চালাচ্ছেন। বুধবার সিলেট প্রেসক্লাবে পাল্টা সংবাদ সম্মেলনে তারা এ দাবি করেন। এতে লিখিত বক্তব্য পাঠ করেন সংগঠনের সাধারণ সম্পাদক মো. আমির উদ্দিন।

লিখিত বক্তব্যে আমির উদ্দিন বলেন, বর্তমান কমিটির উন্নয়নে ঈর্ষান্বিত হয়ে সংগঠনের সাবেক সাধারণ সম্পাদক আব্দুল গফুর ও আনোয়ার পাঠানসহ কয়েকজন সংগঠনের বিরুদ্ধে অপপ্রচার চালাচ্ছেন। তাদের বক্তব্য মিথ্যা, বানোয়াট এবং উদ্দেশ্যপ্রনোদিত অবিহিত করে এর বিরুদ্ধে সাংগঠনিক কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানানো হয়।

তিনি বলেন, বর্তমান কার্যকরী কমিটি কোন অবৈধ চাঁদাবাজির সাথে জড়িত নই, সংগঠনের সার্বিক উন্নয়নমূলক কাজে ঈর্ষান্বিত হয়ে সাবেক সাধারণ সম্পাদক মো. আব্দুল গফুর, মো. আনোয়ার পাঠানসহ ২/৪ জন সংগঠন বিরোধী অপপ্রচারে লিপ্ত রয়েছেন। যাতে করে সংগঠনের মান সম্মানের হানি ঘটছে। তাই এদের বক্তব্যের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। তিনি বলেন, আব্দুল গফুর, আনোয়ার পাঠানসহ সংগঠনের বিরুদ্ধে অবস্থানকারীদের বর্তমানে সকল প্রকার সাংগঠনিক কর্মকান্ড থেকে বিরত রাখা হয়েছে। আগামী বার্ষিক সাধারণ সভায় তাদের বিরুদ্ধে সাংগঠনিক কঠিন সিদ্ধান্ত গ্রহণ করা হবে।

আমির উদ্দিন বলেন, বর্তমান কমিটি দায়িত্ব গ্রহণের ৭ মাসের মাথায় সংগঠনের নিজস্ব ভবনের ২য় ও ৩য় তলার কাজ সম্পন্ন করা হয়েছে। নিজস্ব কার্যালয়কে সিসি ক্যামেরায় আওতায় আনা হয়েছে। তাছাড়া শ্রমিকদের জন্য শ্রমিক ক্যান্টিন, ২২ হাজার টাকা মৃত্যুকালীন ভাতা, চিকিৎসা ভাতা, বিয়ে ভাতা, শ্রমিকদের ছেলে মেয়েদের লেখাপড়ার অগ্রগতির জন্য আর্থিক অনুদান দেয়াসহ শ্রমিক উন্নয়নের আমরা সার্বিক পদক্ষেপ গ্রহণ করেছি।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন সিলেট জেলা ট্রাক, পিকআপ ও কাভার্ডভ্যান শ্রমিক ইউনিয়নের সভাপতি আবু সরকার, কার্যকরী সভাপতি মো. আব্দুস সালাম, সহ-সভাপতি মো. জুবের আহমদ, যুগ্ম সম্পাদক মোহাম্মদ আলী, সহ-সম্পাদক মো. আহমদ আলী স্বপন, সাংগঠনিক সম্পাদক মো. শামীম আহমদ, প্রচার সম্পাদক মো. সামাদ রহমান, দপ্তর সম্পাদক মো. বাবুল হোসেন, কোষাধ্যক্ষ মো. রাজু আহমদ, সদস্য মো. শরিফ আহমদ, মো, আলী আহমদ, মো, আব্দুল জলিল, মো. আব্দুল মতিন, মো. বিলাল আহমদ প্রমুখ।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: